IPL 2022 LSG Probable XI vs SRH: জেতার রাস্তায় থাকলেও টিমে বড় পরিবর্তন করবে লখনউ, আসবেন এই সুপারস্টার বিদেশী 1

TATA IPL 2022-এর দ্বাদশ ম্যাচে মুখোমুখি হবে সানরাইজার্স হায়দ্রাবাদ (Sunrisers Hyderabad) এবং লখনউ সুপার জায়ান্টস (Lucknow Super Giants)। টাটা আইপিএলের এই মরসুমের দ্বাদশ ম্যাচে প্রথমবারের মতো লখনউ সুপার জায়ান্টসের বিপক্ষে মুখোমুখি হবে সানরাইজার্স হায়দ্রাবাদ। সানরাইজার্স হায়দ্রাবাদ বর্তমানে টাটা আইপিএলের এই মরসুমের পয়েন্ট টেবিলের নীচে যেখানে লখনউ সুপার জায়ান্টস বর্তমানে পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে রয়েছে। টাটা আইপিএলের এই মরসুমে সানরাইজার্স হায়দ্রাবাদ একটি খেলেছে যেখানে তারা সেই খেলাটি জিততে ব্যর্থ হয়েছে যখন লখনউ সুপার জায়ান্টস এই মরসুমে দুটি ম্যাচ খেলেছে যেখানে তারা একটি খেলা জিততে সক্ষম হয়েছে।

লখনউ সুপার জায়ান্টসে যোগ দিয়েছেন এই দুই তারকা

IPL 2022 Auction: Jason Holder Sold To Lucknow Super Giants For Rs 8.75 Crore | Cricket News

লখনউ সুপার জায়ান্টের দল সম্পর্কে কথা বললে, কে এল রাহুল (KL Rahul) তার ব্যাটসম্যানদের নিয়ে খুব খুশি হবেন। দুটি ম্যাচেই মনীশ পান্ডে (Manish Pandey) ছাড়া বাকি সব খেলোয়াড়ই কিছু না কিছু অবদান রেখেছেন। রাহুল এই ম্যাচে অভিজ্ঞ ব্যাটসম্যান মনীশ পান্ডের কাছ থেকে আরও ভালো ইনিংসের আশা করছেন। এছাড়া বোলারদের সঠিক লাইনে বল করতে হবে। দলে যোগ দিয়েছেন ওয়েস্ট ইন্ডিজের জেসন হোল্ডার (Jason Holder) ও কাইল মেয়ার্স (Kyle Mayers)। দেখা যাক তারা সুযোগ পায় কি না। দুষ্মন্ত চামিরার (Dushmantha Chameera) জায়গায় আসতে পারেন জেসন হোল্ডার।

সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে লখনউ সুপার জায়ান্টসের সম্ভাব্য একাদশ –

LSG vs CSK, IPL 2022: Lucknow Super Giants stun defending champions CSK for first ever IPL victory - Sports News

কেএল রাহুল (অধিনায়ক), কুইন্টন ডি কক (উইকেটকিপার), মনীশ পান্ডে, এভিন লুইস, ক্রুনাল পান্ডিয়া, দীপক হুডা, আয়ুষ বাদোনি, অ্যান্ড্রু টাই, আভেশ খান, রবি বিষ্ণোই, দুষ্মন্ত চামিরা / জেসন হোল্ডার

Leave a comment

Your email address will not be published.