KL Rahul

ভারতীয় দলের প্রাক্তন প্রধান নির্বাচক এমএসকে প্রসাদ অভিজ্ঞ ব্যাটসম্যান কেএল রাহুলের (KL Rahul) ব্যাটিং পজিশন নিয়ে বড় প্রতিক্রিয়া দিয়েছেন। তিনি বলেছেন যে কেএল রাহুল আইপিএলে ওপেন করার সময় ভাল করতে পারেন তবে টি-টোয়েন্টি বিশ্বকাপে তার খেলা উচিত চার নম্বরে। এর পেছনে একটি বড় কারণ জানিয়েছেন এমএসকে প্রসাদ।

আইপিএল ২০২২-এ কেএল রাহুলের পারফরম্যান্স খুব ভালো হয়েছে। এখন পর্যন্ত ১০টি ম্যাচে, তিনি ৫৬.৩৮ গড়ে ৪৫১ রান করেছেন এবং ১৪৫.০১ এর দুর্দান্ত স্ট্রাইক রেটে করেছেন। এই সময়ে তিনি ২টি সেঞ্চুরি ও ২টি হাফ সেঞ্চুরি করেছেন। বর্তমানে টুর্নামেন্টে দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক তিনি। এমএসকে প্রসাদ বিশ্বাস করেন যে টি-২০ বিশ্বকাপে কেএল রাহুলকে চার নম্বরে খেলাটা ঠিক হবে। এর জবাবে তিনি বলেন,

কী বললেন এমএসকে প্রসাদ?

IPL 2022: KL Rahul এর জন্য নতুন ব্যাটিং পজিশন বাছলেন প্রাক্তন নির্বাচক !! দেখুন বিশ্বকাপে কোথায় ব্যাট করবেন তিনি 1

“অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হতে যাওয়া টি-২০ বিশ্বকাপে কেএল রাহুলের ৪ নম্বরে খেলা উচিত এবং রোহিত শর্মার সাথে শিখর ধাওয়ানের ইনিংস ওপেন করা উচিত। কেএল রাহুল, বিরাট কোহলি এবং রোহিত শর্মা তিনজনই টিম ইন্ডিয়ার গুরুত্বপূর্ণ অংশ। টি-২০ বিশ্বকাপের জন্য আপনি এর কোনোটিকেই উপেক্ষা করতে পারবেন না। আপনি ওপেনিংয়ে শিখর ধাওয়ানকে চেষ্টা করতে পারেন এবং কেএল রাহুল চার নম্বরে খেলতে পারেন। কয়েক বছর আগে এই পজিশনে খেলতে গিয়ে সেঞ্চুরিও করেছিলেন তিনি।”

IPL 2022: KL Rahul এর জন্য নতুন ব্যাটিং পজিশন বাছলেন প্রাক্তন নির্বাচক !! দেখুন বিশ্বকাপে কোথায় ব্যাট করবেন তিনি 2

এর আগেও টিম ইন্ডিয়া কেএল রাহুলকে বিভিন্ন জায়গায় ব্যাট করার চেষ্টা করেছে এবং সে সবকটিতেই সফল হয়েছে। যদিও তিনি বেশি ওপেন করেন, কিন্তু টিম ইন্ডিয়ার কাছে ওপেন করার অনেক অপশন রয়েছে। অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হতে চলা টি-২০ বিশ্বকাপেও ব্যাটিং লাইনআপ নিয়ে পরীক্ষাও চলতে পারে। মিডল অর্ডারে রাহুলের ব্যাট করার সম্ভাবনা রয়েছে, কারণ ওপেনার শিখর ধাওয়ান দুর্দান্ত ছন্দে চলছেন। ধাওয়ান ইনিংস শুরু করার সাথে সাথে টপ অর্ডারে ডান-বাঁ-হাতি ব্যাটসম্যানদের পছন্দও থাকবে।

Read More: ভিডিও: অসম্ভব ক্যাচ নিলেন জস বাটলার, স্টান্ডে দাঁড়িয়ে নাচতে লাগলেন ধনশ্রী ভার্মা !!

Leave a comment

Your email address will not be published.