IPL 2022: কলকাতা বনাম গুজরাট ম্যাচে এই অসাধারণ রেকর্ড গড়তে চলেছেন ডেভিড মিলার, রশিদ খান ও হার্দিক পান্ডিয়া !! 1

চলতি আইপিএল ২০২২ (IPL 2022)-এ শনিবার দুপুরে কলকাতা নাইরাইডার্স (KKR) এবং গুজরাট টাইটান্সের (GT) মধ্যে ম্যাচটি (KKR vs GT) অনুষ্ঠিত হবে নভি মুম্বাইয়ের ডিওয়াই পাতিল স্টেডিয়ামে। আইপিএলের এই মরশুমের পঁয়ত্রিশতম ম্যাচে কলকাতা নাইট রাইডার্স প্রথমবারের মতো গুজরাট টাইটান্সের বিরুদ্ধে মাঠে নামবে। কলকাতা বর্তমানে আইপিএলের এই মরশুমের পয়েন্ট টেবিলের সপ্তম স্থানে রয়েছে যেখানে গুজরাট টাইটান্স বর্তমানে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে। কলকাতা নাইট রাইডার্স আইপিএলের এই মরশুমে সাতটি ম্যাচ খেলেছে যেখানে তারা তিনটি ম্যাচ জিততে সক্ষম হয়েছে এবং গুজরাট টাইটান্স এই মরশুমে ছয়টি ম্যাচ খেলেছে যেখানে তারা পাঁচটি ম্যাচ জিতেছে।
IPL 2022: কলকাতা বনাম গুজরাট ম্যাচে এই অসাধারণ রেকর্ড গড়তে চলেছেন ডেভিড মিলার, রশিদ খান ও হার্দিক পান্ডিয়া !! 2

কলকাতা নাইট রাইডার্স তাদের শেষ খেলা রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে খেলেছিল যেখানে তারা ৭ রানে হেরেছে। সেই খেলায় কলকাতা নাইট রাইডার্সের হয়ে অ্যারন ফিঞ্চ ও শ্রেয়াস আইয়ার যথাক্রমে ৫৮ ও ৮৫ রান করেন। অন্যদিকে, গুজরাট টাইটান্স তাদের শেষ খেলাটি খেলেছে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে যেখানে তারা ৩ উইকেটে ম্যাচ জিতেছে। সেই ম্যাচে গুজরাট টাইটান্সের হয়ে ডেভিড মিলার ও রশিদ খান যথাক্রমে ৯৪ ও ৪০ রান করেন।

KKR vs GT এর পরিসংখ্যান এবং রেকর্ড:

IPL 2022: কলকাতা বনাম গুজরাট ম্যাচে এই অসাধারণ রেকর্ড গড়তে চলেছেন ডেভিড মিলার, রশিদ খান ও হার্দিক পান্ডিয়া !! 3

পরিসংখ্যানের কথা বললে, আইপিএলে কলকাতা নাইটরাইডার্স এবং গুজরাট লায়ন্সের মধ্যে এই প্রথম কোন ম্যাচ হতে চলেছে। আইপিএলের আঙিনায় কলকাতা অনেক পুরোনো দল হলেও, গুজরাট লায়ন্স এই প্রথমবার ‘মিলিয়ন ডলার’ লিগে দেখা যাবে। তাই কে এগিয়ে বা কোন দল পিছিয়ে তা আগে থেকে বলা যাবে না। সব মিলিয়র শনিবার এই দুই দলের মছ্যে একটা মারকাটারি ম্যাচ দেখার অপেক্ষায় রয়েছে দুই দলের ফ্যানরা।

মাইলস্টোনের সামনে যে সব ক্রিকেটাররা:

IPL 2022: কলকাতা বনাম গুজরাট ম্যাচে এই অসাধারণ রেকর্ড গড়তে চলেছেন ডেভিড মিলার, রশিদ খান ও হার্দিক পান্ডিয়া !! 4

ডেভিড মিলার: আইপিএলে ১০০ ছক্কায় পৌঁছতে ডেভিড মিলারের প্রয়োজন আরও একটি ছয়। এবি ডি ভিলিয়ার্স এবং ফাফ ডু প্লেসিসের পর তিনি তৃতীয় দক্ষিণ আফ্রিকান হিসেবে লিগে ছক্কার সেঞ্চুরি হাঁকবেন।

রশিদ খান: আইপিএলে ১০০ উইকেট ছুঁতে রশিদ খানের আরও একটি উইকেট প্রয়োজন, এবং এটি করতে পারলে প্রথম আফগানিস্তান খেলোয়াড় হিসেবে তিনি এটি করে দেখাবেন।

হার্দিক পান্ডিয়া: আইপিএলে ৫০ উইকেট ছুঁতে হার্দিক পান্ডিয়ার প্রয়োজন আরও চার উইকেট। তিনি লিগে ১০০০+ রান, ৫০+ উইকেট এবং ৫০+ ক্যাচ সহ চতুর্থ খেলোয়াড় হয়ে উঠবেন।

Leave a comment

Your email address will not be published.