KKR: এই দুই রিটেন প্লেয়ারের লজ্জাজনক প্রদর্শনে বিরক্ত হয়ে গিয়েছিলেন শ্রেয়স আইয়ার! দ্রুতই বাদ দিলেন দল থেকে 1

আইপিএল ২০২২ এ কলকাতা নাইট রাইডার্সের প্রদর্শন এখনও পর্যন্ত চিন্তাজনক থেকেছে। দল প্লে অফে জায়গা করার জন্য সংঘর্ষ করছে। গত পাঁচটি ম্যাচ লাগাতার হারার পর দল গত সোমবার রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে শেষমেশ জয় হাসিল করেছে। শ্রেয়স আইয়ারের নেতৃত্বাধীন কেকেআর এখনও পর্যন্ত ১০টি ম্যাচ খেলে ৪টি ম্যাচ জিতেছে।

অন্যদিকে এই মরশুমে কলকাতা নাইট রাইডার্সের ওপেনিং ব্যাটসম্যানরা ভীষণই খারাপ প্রদর্শন করেছেন। এটাই কারণ যে অধিনায়ক শ্রেয়স আইয়ার এই মরশুমে রিটেন করা দলের দুই খেলোয়াড়কে বাদ দিয়ে দিয়েছেন।

১. বরুণ চক্রবর্তী

KKR: এই দুই রিটেন প্লেয়ারের লজ্জাজনক প্রদর্শনে বিরক্ত হয়ে গিয়েছিলেন শ্রেয়স আইয়ার! দ্রুতই বাদ দিলেন দল থেকে 2

আইপিএল ২০২২ এ কলকাতা নাইট রাইডার্স বরুণ চক্রবর্তীকে রিটেন করেছিল। কিন্তু এই মরশুমে তার প্রদর্শন ভীষণই খারাপ ছিল। ভারতীয় পিচ সবসময়েই স্পিনার্সদের সাহায্যপূর্ণ থেকেছে, কিন্তু এই পিচে বরুণ চক্রবর্তী একদমই কৃতিত্ব দেখাতে পারেননি। আইপিএল ২০২২ এর ৮টি ম্যাচে বরুণ চক্রবর্তী মাত্র ৪টিই উইকেট নিতে সফল হয়েছেন।

বরুণ চক্রবর্তীর বলে বিরোধী ব্যাটসম্যানরা জমিয়ে রান করেছেন। তিনি বিপক্ষ দলের ব্যাটসম্যানদের সহজ শিকার হয়ে যান। ফলে তাকে দলের বাইরের রাস্তা দেখানো হয়েছে।

২. ভেঙ্কটেশ আইয়ার

KKR: এই দুই রিটেন প্লেয়ারের লজ্জাজনক প্রদর্শনে বিরক্ত হয়ে গিয়েছিলেন শ্রেয়স আইয়ার! দ্রুতই বাদ দিলেন দল থেকে 3

আইপিএল ২০২২ এ কেকেআর ওপেনিং নিয়ে রীতিমতো সংঘর্ষ করছে। দলের ওপেনাররা দলকে ভাল শুরু এনে দিতে পারছেন না। অন্যদিকে গত মরশুমে কেকেআরের তারকা ওপেনার ভেঙ্কটেশ আইয়ারের ব্যাট জমিয়ে কথা বলেছিল, কিন্তু এই মরশুমে তিনি ভীষণই খারাপ ফর্মের মধ্যে দিয়ে যাচ্ছেন। ভেঙ্কটেশ আইয়ারকে এই মরশুমে কলকাতা নাইট রাইডার্সের দল ৮কোটি টাকায় রিটেন করেছিল।

ভেঙ্কটেশ আইয়ার এই মরশুমে কেকেআরের হয়ে খেলা ৯টি ম্যাচে ১৬.৫০ গড়ে মাত্র ১৩২ রানই করতে পেরেছেন। তার ব্যাট থেকে এই মরশুমে শুধুমাত্র একটি হাফসেঞ্চুরিই দেখতে পাওয়া গিয়েছে। ভেঙ্কটেশ আইয়ার দলের আশা একদমই পূর্ণ করতে পারেননি। এই কারণে অধিনায়ক শ্রেয়স আইয়ার তাকে দল থেকে বাদ দিয়েছেন।

Leave a comment

Your email address will not be published.