Brendon Mccullum

শনিবার ওয়াংখেড়ে স্টেডিয়ামে চেন্নাই সুপার কিংসকে (CSK) ছয় উইকেটে পরাজিত করার পর কলকাতা নাইট রাইডার্স (KKR) তাদের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL 2022) অভিযান নিখুঁতভাবে শুরু করেছে। প্রধান কোচ ব্রেন্ডন ম্যাককালাম (Brendon Mccullum) ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের পরাজিত করার পর উচ্ছ্বসিত এবং কেকেআর (KKR)-এর নতুন অধিনায়ক – শ্রেয়াস আইয়ারের প্রশংসা করেন। ম্যাককালাম শ্রেয়াসের জন্য প্রশংসা করে জানিয়ে দেন যে, ডানহাতি ব্যাটারের বিশ্ব ক্রিকেটে আধিপত্য করার সমস্ত গুণ রয়েছে।

শ্রেয়াসের জন্য প্রশংসা করে এমন কথাই বলেন ম্যাককালাম

KKR coach Brendon McCullum - We were being paralysed a bit by fear at the start of IPL 2021

ম্যাককালাম বলেন, “শুরুটা অবশ্যই  দুর্দান্ত ছিল। কেকেআর-এর অধিনায়ক হিসাবে শ্রেয়াস আইয়ারের জন্য প্রথম খেলা ছিল এবং আমার মনে হয় ও সত্যিই একটি ভাল কাজ করেছে। ওর উপস্থিতি গোটা শিবিরের জন্য অসাধারণ ছিল এবং সে খেলোয়াড়দের সঙ্গে সেই সম্পর্ক তৈরি করতে শুরু করেছে। একজন ব্যক্তি হিসাবে তার একটি দুর্দান্ত উপস্থিতি রয়েছে। তার নিজের খেলার প্রতি বিশ্বাস রয়েছে আর বর্তমান চ্যাম্পিয়ন সিএসকে-র বিরুদ্ধে তার এবং দলের জন্য সত্যিই ভালো শুরু। পুরো পয়েন্ট পেয়ে আমরা বেশ খুশি,” ম্যাককালাম সিএসকে-র বিরুদ্ধে কেকেআর-এর ছয় উইকেটের জয়ের পরে স্টার স্পোর্টসে বলেন।

আইয়ারের সঙ্গে কাজ করতে পেরে খুশি কিউয়ি কোচ

ম্যাককালাম আরও বলেছিলেন যে তিনি শ্রেয়াস আইয়ারের সাথে কাজ করার জন্য কতটা উত্তেজিত এবং কীভাবে একজন কোচ হিসাবে এত কম বয়সী কারও সাথে কাজ করার সুযোগ পাওয়া বিরল।

IPL 2022: এই ক্রিকেটারের প্রশংসায় মাতলেন KKR কোচ ব্রেন্ডন ম্যাককালাম, বললেন এই কথা !! 1

“আমি অবশ্যই তার মধ্যে একটি চিত্তাকর্ষক দিক পেয়েছি। আমি তার সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে আনন্দিত। আপনার কোচিং ক্যারিয়ারে খুব কমই আপনি যার সাথে এমন কাজ করার সুযোগ পান। আমি মনে করি তার সেরা বছরগুলো তার সামনে রয়েছে। সে এমন একজন হতে পারে যে একজন বিশ্বমানের খেলোয়াড়ের তকমা পাবে এবং এমন একজন যে দীর্ঘ সময়ের জন্য ভারতীয় ও বিশ্ব ক্রিকেটে আধিপত্য বিস্তার করে। আমি মনে করি আমাদের দুজনের মধ্যে, আমরা খেলাটি একই রকমভাবে খেলা দেখতে চাই,” বলেছেন ম্যাককালাম।

Read More: ‘রবীন্দ্র জাদেজাকে নার্ভাস দেখাচ্ছিল এবং স্বাধীনভাবে ব্যাট করতে পারছিলেন না’, দাবি মহম্মদ কাইফের

CSK-এর বিরুদ্ধে খেলায়, KKR টস জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নেয়। কেকেআর সিএসকে ১৩১/৫ রানে এ সীমাবদ্ধ করায় উমেশ যাদব দুটি উইকেট নিয়ে ফিরে আসেন। এমএস ধোনি অপরাজিত ৫০ রানের ইনিংস খেলেও শেষ পর্যন্ত তা যথেষ্ট প্রমাণিত হয়নি। কেকেআর ছয় উইকেট হাতে এবং নয় বল বাকি রেখে আপেক্ষিক সহজে লক্ষ্য তাড়া করে। ৪৪ রানের ইনিংস খেলে KKR-এর হয়ে সর্বোচ্চ স্কোরার হন আজিঙ্কা রাহানে।

Leave a comment

Your email address will not be published.