IPL 2022

চলতি আইপিএলে (IPL 2022) টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli) বেশ খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন। এই সময় তার ব্যাট থেকে রানও বিশেষ আসছে না। গুজরাটের বিরুদ্ধে মরশুমের প্রথম অর্ধশতরান করলেও তাকে তার সেরা ছন্দে দেখা যায়নি। এদিকে কোহলিকে নিয়ে বড় ধরনের বক্তব্য দিয়েছেন কেভিন পিটারসেন (Kevin Pietersen)। তিনি কোহলিকে রোনাল্ডোর সাথে তুলনা করেছেন এবং ব্যাখ্যা করেছেন কেন তার জন্য জয়ের বিষয়ে অবদান রাখা গুরুত্বপূর্ণ।

কেন জয় কোহলির জন্য গুরুত্বপূর্ণ?

IPL 2022: ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সঙ্গে বিরাট কোহলির তুলনা করলেন কেভিন পিটারসেন !! কারণটা নিজের চোখেই দেখে নিন 1

গুজরাটের বিরুদ্ধে তার ধীরগতির ইনিংসের জন্য তুমুল সমালোচনা হচ্ছে। এই নিয়ে ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক কেভিন পিটারসেন বলেছিলেন যে কোহলি অবশ্যই নিজের ওপর বিরক্ত হবেন কারণ তিনি দলের জয়ে অবদান রাখতে পারছেন না। এছাড়াও তিনি কোহলিকে ফুটবল সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সাথে তুলনা করেছেন এবং বলেছেন কিভাবে এই দুই তারকাই বিরাট ব্র্যান্ড ভ্যালু নিয়ে এসেছেন।

ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর দিকে তাকাতে হবে কোহলিকে

IPL 2022: ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সঙ্গে বিরাট কোহলির তুলনা করলেন কেভিন পিটারসেন !! কারণটা নিজের চোখেই দেখে নিন 2

কোহলি সম্পর্কে তিনি বলেছেন যে তাকে একবার ম্যানচেস্টার ইউনাইটেড এবং ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর দিকে দেখে নেওয়া দরকার। এই দুই খেলোয়াড়ের দলই আলাদা কিন্তু তাদের ব্র্যান্ড ভ্যালু একই। কোহলি ক্রিকেটের সবচেয়ে বড় ব্র্যান্ড। যেখানে ফুটবলের শীর্ষে রয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ক্রিশ্চিয়ানো রোনাল্ডো খেলেন ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের হয়ে, আর কোহলি খেলেন ভারত ও আরসিবির হয়ে। এমন পরিস্থিতিতে, আপনি যখন খেলার শীর্ষে আছেন, তখন আপনি আরও ভালো পারফর্ম করতে চান এবং এটি বজায় রাখতে চান।”

কোহলির ইনিংস প্রসঙ্গে তিনি বলেন, “গুজরাটের বিপক্ষে খেলা নিজের ইনিংসে বিরাট মোটেও খুশি হবেন না। সে নিশ্চয়ই ভালো কিছু শট মেরেছে। তবে আমার বিশ্বাস বিরাট আবার সেরা ফর্মে ফিরে আসবে।” সেই ইনিংসের প্রথম ১০ বলে ১৪ রান করেন বিরাট কোহলি। এতে তিনটি চার ছিল, যার সবকটিই ছিল মহম্মদ শামির বলে। এরপরের ৩০ বলে তিনটি চার ও একটি ছক্কায় ৩১ রান করেন তিনি। ৪৫ বলে অর্ধশতরান পূর্ণ করেন কোহলি।

Read More: Imran Tahir-এর স্ত্রী সুমাইয়া দিলদার, এর জন্যই দক্ষিণ আফ্রিকার এই ক্রিকেটার পাকিস্তান ছেড়েছিলেন !!

Leave a comment

Your email address will not be published.