IPL 2022: লখনউয়ের প্রতিটি উইকেটের পর আগ্রাসী সেলিব্রেশনে মত্ত বিরাট! ফের যেন পুরোনো কোহলির দেখা মিলল 1

লখনউ সুপার জায়ান্টসের (Lucknow Super Giants) বিরুদ্ধে এলিমিনেটর ম্যাচে, বিরাট কোহলি (Virat Kohli) তার আক্রমণাত্মক সেলিব্রেশন কুইন্টন ডি ককের (Quinton De Kock) মুখে ছুঁড়ে দেন। আরসিবি প্রথমে ব্যাট করার সময় সম্মানজনক স্কোর হিসেবে ২০৭ রান করে এবং এলিমিনেটরের জন্য ছন্দ তৈরি করে। এলএসজির মানসম্পন্ন বোলিং আক্রমণের বিরুদ্ধে দলের ইনিংসে নেতৃত্ব দেওয়ার সময় রজত পতিদার (Rajat Patidar) সেঞ্চুরি করেছিলেন তবে ম্যাচের একটি বড় মুহূর্ত হিসাবে এসেছিল যখন মহম্মদ সিরাজ (Mohammed Siraj) কুইন্টন ডি কককে অল্প স্কোরে প্যাভিলিয়নে পাঠান। বিরাট কোহলি তার আবেগ ধরে রাখেননি বরং ডি ককের মুখের উপর তার আক্রমণাত্মক উদযাপন ছুড়ে দিয়ে মাঠে নিজেদের প্লাবিত করেছেন।

বিরাট কোহলি তার আবেগ ধরে রাখেননি

একাধিকবার এই ম্যাচে বিরাট কোহলি নিজের আবেগ নিয়ন্ত্রণ করতে ব্যর্থ হয়েছেন। এর পরেও, একাধিক উইকেট পড়ার পর সেলিব্রেশনে মাতেন বিরাট। যদিও ব্যাট হাতে ২৫ রান করেই আউট হন বিরাট। তবে ম্যাচ জেতে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। আর এর জেরে কোয়ালিফায়ার ২ এর যোগ্যতা অর্জন করে আরসিবি।

ঝড়ো ব্যাটিংয়ের সাহায্যে সেঞ্চুরি করেন রজত পতিদার

IPL 2022: লখনউয়ের প্রতিটি উইকেটের পর আগ্রাসী সেলিব্রেশনে মত্ত বিরাট! ফের যেন পুরোনো কোহলির দেখা মিলল 2

ম্যাচের কথা বললে, আইপিএল ২০২২-এর (IPL 2022) এলিমিনেটর ম্যাচে বুধবার সন্ধ্যায় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মুখোমুখি হয় লখনউ সুপার জায়েন্টস। আর সেই ম্যাচে ১৪ রানে জয় তুলে নিয়ে দ্বিতীয় কোয়ালিফায়ারে জায়গা করে নিল ফাফ ডু প্লেসিসের দল। এ দিন প্রথমে ব্যাট করে জয়ের জন্য গুজরাটকে ২০৮ রানের লক্ষ্য দেয় তারা। তবে এই রান তুলতে ব্যর্থ হয় কেএল রাহুলের দল। ১৯৩ রানের শেষ হয়ে যায় তাদের ইনিংস। এ দিন, ব্যাঙ্গালোরের হয়ে ঝড়ো ব্যাটিংয়ের সাহায্যে সেঞ্চুরি করেন রজত পতিদার। এই সেঞ্চুরির কারণে অনেক রেকর্ড ভেঙেছেন তিনি। রজত খেলেছেন ১১২ রানের অপরাজিত ইনিংস। ফাইনালে ওঠার পথে এবার ব্যাঙ্গালোর মুখোমুখি হবে রাজস্থান রয়্যালসের।

Leave a comment

Your email address will not be published.