IPL 2022: GT vs SRH, Match No- 40, Stats & Records Preview: গুজরাট বনাম হায়দ্রাবাদ ম্যাচে এই অসাধারণ রেকর্ড গড়তে চলেছেন হার্দিক পান্ডিয়া, শুভমান গিল !! 1

চলতি আইপিএল ২০২২ (IPL 2022)-এ বুধবার সন্ধ্যায় গুজরাট টাইটান্স (GT) এবং সানরাইজার্স হায়দ্রাবাদের (SRH) মধ্যে ৪০ নম্বর ম্যাচটি (GT vs SRH) অনুষ্ঠিত হবে মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামের মাঠে। গুজরাট টাইটানস বর্তমানে আইপিএলের পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে এবং সানরাইজার্স হায়দ্রাবাদ বর্তমানে পয়েন্ট টেবিলে তৃতীয় স্থানে রয়েছে। টাটা আইপিএলের এই মৌসুমে গুজরাট সাতটি ম্যাচ খেলেছে যেখানে তারা ছয়টি ম্যাচ জিতেছে এবং সানরাইজার্স হায়দ্রাবাদও এই মৌসুমে সাতটি ম্যাচ খেলেছে যেখানে তারা সেই পাঁচটি ম্যাচ জিতেছে। গুজরাট টাইটান্স তাদের শেষ খেলাটি খেলেছিল কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে যেখানে তারা 8 রানে ম্যাচ জিতেছিল। অন্যদিকে, সানরাইজার্স হায়দ্রাবাদ তাদের শেষ ম্যাচ খেলেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিপক্ষে যেখানে তারা ৯ উইকেটে জিতেছে।
IPL 2022

ম্যাচটা দুই দলের জন্যই কঠিন হবে কারণ দুটি দলই ভালো ফর্মে রয়েছে। গুজরাট তাদের প্রথম ম্যাচে লখনউ সুপার জায়েন্টসকে এই মাঠে হার। অভিষেক শর্মা, রাহুল ত্রিপাঠী, এইডেন মার্করাম, এবং নিকোলাস পুরান এই মরসুমে ব্যাট হাতে ধারাবাহিকতা দেখিয়েছেন। গুজরাত টাইটান্স তালিকার দ্বিতীয় থাকা সত্ত্বেও, তাদের ওপেনিং জুটি এখনও সেই ভাবে নিজেকে। তাদের অধিনায়ক হার্দিক পান্ডিয়া এই মরশুমে অসাধারণ পারফর্ম করছেন। সব মিলিয়ে ম্যাচটা জমাটি হবে বলেই মনে করা হচ্ছে।

GT vs SRH এর পরিসংখ্যান এবং রেকর্ড:

IPL 2022: GT vs SRH, Match No- 40, Stats & Records Preview: গুজরাট বনাম হায়দ্রাবাদ ম্যাচে এই অসাধারণ রেকর্ড গড়তে চলেছেন হার্দিক পান্ডিয়া, শুভমান গিল !! 2

বুধবারের এই ম্যাচের পরিসংখ্যানের নিয়ে আলোচনা করলে বলতেই হবে যে, হায়দ্রাবাদ বনাম গুজরাটের লড়াইয়ে এক সুতোর ফারাকে এগিয়ে রয়েছে কেন উইলিয়ামসনের দল। এই প্রথমবার আইপিএল খেলছে গুজরাট টাইটান্স। মাত্র একটি ম্যাচেই মুখোমুখি হয়েছে তারা। আর শেষবার তারা একে অপরের বিপক্ষে খেলা ম্যাচে সানরাইজার্স হায়দ্রাবাদ ৮ উইকেটে জিতেছিল। দুই দলের জয় ও হারের বিশেষ ফারাক নেই আর তাই একটা মারকাটারি ম্যাচ দেখার অপেক্ষায় রয়েছে দুই দলের ফ্যানরা।

মাইলস্টোনের সামনে যে সব ক্রিকেটাররা:

IPL 2022: GT vs SRH, Match No- 40, Stats & Records Preview: গুজরাট বনাম হায়দ্রাবাদ ম্যাচে এই অসাধারণ রেকর্ড গড়তে চলেছেন হার্দিক পান্ডিয়া, শুভমান গিল !! 3

হার্দিক পান্ডিয়া: গুজরাট ক্যাপ্টেন হার্দিক পান্ডিয়ার প্রাক্তন ক্রিকেটার মাহেলা জয়াবর্ধনের রানের সংখ্যা অতিক্রম করতে ৩২ রান প্রয়োজন। হার্দিকের ১৭৭১ রান এবং জয়াবর্ধনে ১৮০২ রান করেছেন।

শুভমান গিল: গুজরাট টাইটান্স দলের ব্যাটসম্যান শুভমান গিল আইপিএলে ৫০ ছক্কা থেকে ৯ ছক্কা দূরে রয়েছেন।

ভুবনেশ্বর কুমার: সানরাইজার্স হায়দ্রাবাদ বোলার ভুবনেশ্বর কুমার (১৫১ উইকেট) আইপিএলে রাজস্থান রয়্যালস-এর যুজবেন্দ্র চাহাল (১৫৭ উইকেট) এর কাছাকাছি যেতে চেষ্টা করবেন।

Leave a comment

Your email address will not be published.