GT vs PBKS: পাঞ্জাবের বিরুদ্ধে হাফসেঞ্চুরি করার পরও এই বিষয়ে ক্ষুব্ধ সাই সুদর্শন

আইপিএল ২০২২ এর ৪৮তম ম্যাচ গুজরাট টাইটান্স আর পাঞ্জাব কিংসের মধ্যে খেলা হয়েছে। এই ম্যাচ নবী মুম্বইয়ের ডিওয়াই পাটল স্টেডিয়ামে খেলা হয়েছে। এই ম্যাচে অধিনায়ক হার্দিক পাণ্ডিয়া টসে জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন। অন্যদিকে প্রথমে ব্যাটিং করতে নেমে গুজরাট টাইটান্স সাই সুদর্শনের হাফসেঞ্চুরির দৌলতে ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৪৩ রান করে। এর জবাবে পাঞ্জাব কিংস ১৬ ওভারেই ৮ উইকেটে দুর্দান্ত জয় হাসিল করে। এই ম্যাচে গুজরাট টাইটান্সের তরফে দুর্দান্ত প্রদর্শন করেন সাই সুদর্শন। তিনি এই ম্যাচে একটি অসাধারণ হাফসেঞ্চুরি করেছেন। কিন্তু নিজের এই ইনিংস নিয়ে মিড ইনিংস প্রেজেন্টেশনে নিজের বিবৃতি দিয়েছেন।

কী বললেন সাই সুদর্শন?

GT vs PBKS: পাঞ্জাবের বিরুদ্ধে হাফসেঞ্চুরি করার পরও এই বিষয়ে ক্ষুব্ধ সাই সুদর্শন 1

পাঞ্জাব কিংসের বিরুদ্ধে সাই সুদর্শন এই আইপিএল মরশুমে নিজের প্রথম হাফসেঞ্চুরি করেছেন। তিনি ৫০ বলে অপরাজিত ৬৫ রানের ইনিংস খেলেন। এই ইনিংসে তিনি একটি ছক্কা এবং পাঁচটি বাউন্ডারি মারেন। জানিয়ে দিই যে সুদর্শনের এটি আইপিএলের সর্বোচ্চ স্কোর। অন্যদিকে সাই সুদর্শন মিড ইনিংস প্রেজেন্টেশনে বলেন,

“আমি খুশি। আমি আরও ভাল ব্যাটিং করতে পারতাম। আমার ইনিংসের শুরুতে এত ডট বল খেলা উচিৎ হয়নি। বল স্পিনারদের জন্য ভাল গ্রিপ হচ্ছিল আর অর্শদীপ নিজের ইয়র্কার সহ ভালো বোলিং করছিলেন। আমার মনে হয় যে ১৬৫ রানের টোটাল সঠিক হত। ওরা (পাঞ্জাব) টুর্নামেন্টে ভাল প্রদর্শন করছে আর আশা রয়েছে যে আমরা বল হাতে ভাল শুরু করতে পারব”।

কে এই সাই সুদর্শন

GT vs PBKS: পাঞ্জাবের বিরুদ্ধে হাফসেঞ্চুরি করার পরও এই বিষয়ে ক্ষুব্ধ সাই সুদর্শন 2

জানিয়ে দিই যে ১৫ অক্টোবর ২০০১ এ তামিলনাড়ুর চেন্নাইতে জন্মানো সাই সুদর্শনের পুরো নাম ভরদ্বাজ সাই সুদর্শন। তিনি একজন বাঁহাতি ব্যাটসম্যান আর পার্ট টাইম লেগব্রেক বোলারও। এছাড়া তিনি ঘরোয়া ক্রিকেটে তামিলনাড়ুর হয়ে খেলেন আর তামিলনাড়ুর ২০২১-২২ সৈয়দ মুস্তাক আলি ট্রফি জেতায় তার গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল। সাই সুদর্শন সৈয়দ মুস্তাক আলি ট্রফির কোয়ার্টার ফাইনাল আর সেমিফাইনাল ম্যাচে সেঞ্চুরি করে নিজের দলকে ফাইনাল পর্যন্ত পৌঁছে দেন। অন্যদিকে এই মরশুমে তার এই প্রদর্শন দেখে গুজরাট লায়ান্স তাঁকে নিজেদের দলে নেয়।

Leave a comment

Your email address will not be published.