GT vs PBKS: গুজরাটের বিরুদ্ধে পাওয়া জয়ের পর ময়ঙ্ক আগরওয়াল জানালেন নিজের ইচ্ছে, এই কারণে করেননি ওপেনিং

আইপিএল ২০২২ এর ৪৮তম ম্যাচ গুজরাট টাইটান্স আর পাঞ্জাব কিংসের মধ্যে খেলা হয়েছে। এই ম্যাচ নবী মুম্বইয়ের ডিওয়াই পাটল স্টেডিয়ামে খেলা হয়েছে। এই ম্যাচে অধিনায়ক হার্দিক পাণ্ডিয়া টসে জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন। অন্যদিকে প্রথমে ব্যাটিং করতে নেমে গুজরাট টাইটান্স সাই সুদর্শনের হাফসেঞ্চুরির দৌলতে ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৪৩ রান করে। এর জবাবে পাঞ্জাব কিংস ১৬ ওভারেই ৮ উইকেটে দুর্দান্ত জয় হাসিল করে। এই ম্যাচ জয়ের পর পাঞ্জাব কিংসের অধিনায়ক ময়ঙ্ক আগরওয়ালকে যথেষ্ট খুশি দেখিয়েছে। তিনি এই ম্যাচ জয়ের কারণ হিসেবে বিস্তারিত জানিয়েছেন।

জয়ের পর কী বললেন ময়ঙ্ক আগরওয়াল?

GT vs PBKS: গুজরাটের বিরুদ্ধে পাওয়া জয়ের পর ময়ঙ্ক আগরওয়াল জানালেন নিজের ইচ্ছে, এই কারণে করেননি ওপেনিং 1

গুজরাটের বিরুদ্ধে পাওয়া জয়ের পর পাঞ্জাব কিংস পয়েন্টস টেবিলে টপ ৫ এ শামিল হয়ে গিয়েছে। পাঞ্জাব ১০ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে উঠে এসেছে। এই ম্যাচ জেতার পর পাঞ্জাব কিংসের প্লে অফের দৌড়ে বজায় থাকার আশা এখনও রয়েছে। অন্যদিকে গুজরাটের বিরুদ্ধে পাওয়া জয়ের পর অধিনায়ক ময়ঙ্ক আগরওয়াল বলেন,

“আমরা এখানে লাগাতার ম্যাচ জিততে চাই। জনি বেয়রস্টো ভাল করেছে, তো আমি বলেছি যে তুমি যাও আমি ইনিংসকে অ্যাঙ্কার করব। লিভিংস্টোনও আমার আগে ব্যাটিংয়ে গিয়েছে আর ও-ও দ্রুতগতিতে রান করেছে। স্ট্রাইকরেট মাথায় ছিল, যা ও অসাধারণ পালন করেছে”।

এর মধ্যে ময়ঙ্ক আগরওয়াল দলের জোরে বোলার রাবাদার প্রশংসাও করেছেন। সেই সঙ্গেই তিনি গুজরাটের বিরুদ্ধে শিখর ধবন আর ভানুকা রাজাপক্ষার মধ্যে হওয়া পার্টনারশিপেরও প্রশংসা করেছেন। তিনি বলেন,

“কাগিসো রাবাদা ভাল বোলিং করেছে আর আমরা ছোট লক্ষ্যের মুখোমুখী হওয়ার সুযোগ পেয়েছি। এরপর শিখর আর রাজাপক্ষার মধ্যে ভাল পার্টনারশিপ হয়েছে”।

 

Leave a comment

Your email address will not be published.