IPL 2022: GT vs LSG, 4th Match (Match Prediction): লখনউ ও গুজরাটের প্রথম মহারণে জয়ী হবে কে? কারা হবে সেরা পারফর্মার? জেনে নিন 1

মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়াম, মুম্বাই চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২২ (IPL 2022)-এর চার নম্বর ম্যাচে একে ওপরের মুখোমুখি হবে (GT vs LSG) গুজরাট টাইটান্স (Gujarat Lions) এবং লখনউ সুপার জায়ান্টস  (Lucknow Super Giants) ৷ চলতি আইপিএলের জন্য দুটি নতুন দলের মধ্যে একটি হল গুজরাট লায়ন্স। তারা এই মরসুমের জন্য হার্দিক পান্ডিয়াকে তাদের অধিনায়ক হিসেবে ঘোষণা করেছে। প্রতিযোগিতায় তাদের অন্যতম সেরা বোলিং আক্রমণ থাকলেও ব্যাট হাতে বড় নাম নেই। প্রতিযোগিতায় দ্বিতীয় নতুন দল হল লখনউ সুপার জায়ান্টস। এবার তাদের ভারসাম্যপূর্ণ স্কোয়াড রয়েছে এবং সমস্ত বিভাগে তাদের বড় নাম রয়েছে। এই মরশুমে কেএল রাহুল তাদের অধিনায়ক দায়িত্ব পালন করবেন।

ম্যাচের বিবরণ (Match Details) : লখনউ সুপার জায়ান্টস (LSG) বনাম গুজরাট টাইটান্স (GT), ম্যাচ 4, আইপিএল 2022

IPL 2022: Lucknow Super Giants (LSG) Officially Announce Andrew Tye As Mark Wood's Replacement

ম্যাচ নং: 04

ভেন্যু – ওয়াংখেড়ে স্টেডিয়াম, মুম্বাই

সময় – 7:30 PM

তারিখ – ২৮ মার্চ, সোমবার

গুজরাট লায়ন্স বনাম লখনউ সুপার জায়ান্টস: পিচ রিপোর্ট

Wankhede Stadium, Mumbai

ওয়াংখেড়ে ঐতিহ্যগতভাবে একটি তাড়া করার মাঠ যেখানে দলগুলি শিশিরকে তাদের সুবিধার জন্য ব্যবহার করে স্কোর তাড়া করতে। ভেন্যুতে শেষ ১৩টি খেলার মধ্যে মাত্র তিনটিতে প্রথম ব্যাট করা দল জিতেছে, শেষ ২০টি খেলায় প্রথম ইনিংসের স্কোর ১৭৫। কেউ আক্রমণাত্মক ব্যাটার এবং দ্রুত এবং/অথবা সুইং বোলারদের আধিপত্য আশা করতে পারে। পেস বোলাররা এখানে গত ২০টি খেলায় প্রায় ৭৩% উইকেট নিয়েছে। আইকনিক ওয়াংখেড়ে স্টেডিয়াম ভাল বাউন্স সহ একটি অত্যন্ত ব্যাটিং-বান্ধব পিচ প্রদান করে। প্রায়শই পিচ হাই স্কোরিং ফিক্সচার তৈরি করে এবং আমরা দুটি নতুন আইপিএল দলের ক্ষেত্রেও একই আশা করি। শিশির অবশ্যই খেলার অংশ হবে। টস জিতে প্রথমে বল করতে চান অধিনায়ক।

গুজরাট লায়ন্স বনাম লখনউ সুপার জায়ান্টস: সম্ভাব্য প্লেয়িং 11

GT vs LSG LIVE: Debutants square off in Test of captaincy

গুজরাট লায়ন্স (GT)

শুভমান গিল, ম্যাথিউ ওয়েড, ঋদ্ধিমান সাহা, রহমানুল্লাহ গুরবাজ, গুরকিরাত সিং মান, হার্দিক পান্ডিয়া, বিজয় শঙ্কর, রাহুল তেওয়াতিয়া, রশিদ খান, লকি ফার্গুসন, মহম্মদ শামি

লখনউ সুপার জায়ান্টস (LSG)

কেএল রাহুল, এভিন লুইস, মনীশ পান্ডে, মনন ভোহরা, দীপক হুডা, ক্রুনাল পান্ডিয়া, কৃষ্ণাপ্পা গৌথাম, দুষ্মন্ত চামেরা, আভেশ খান, রবি বিষ্ণোই, অঙ্কিত রাজপুত

সম্ভাব্য শীর্ষ পারফর্মার (LSG vs GT)

ম্যাচের সম্ভাব্য সেরা ব্যাটার: কেএল রাহুল

Is KL Rahul in line to eventually lead India after Virat and Rohit | Sports News,The Indian Express

কেএল রাহুল আইপিএল ক্রিকেটে ব্যাট হাতে দুর্দান্ত নম্বরের গর্ব করেন। ডানহাতি ব্যাটার তার আইপিএল কেরিয়ারে ৩২৭৩ রান সংগ্রহ করেছেন এবং ৪৭.৪৩ এর দুর্দান্ত গড় এবং ১৩৫-এর উপরে স্ট্রাইক রেট দিয়ে সেগুলি করেছেন। রাহুল যদি ফর্ম খুঁজে পান, তবে লখনউ দল প্রতিযোগিতায় তাদের কর্তৃত্ব স্ট্যাম্প করতে পারে।

ম্যাচের সম্ভাব্য সেরা বোলার: রশিদ খান

T20 World Cup 2021: Rashid Khan picks his top five T20 players, excludes himself

টি-টোয়েন্টি ক্রিকেটের অন্যতম সেরা স্পিনার হিসেবে যোগ্যতা অর্জন করবেন রশিদ খান। আইপিএলে আফগানিস্তানের এই ক্রিকেটারের একটি দুর্দান্ত রেকর্ড রয়েছে। খান তার কেরিয়ারে ৯৩ জন ব্যাটারকে আউট করেছেন এবং ১৯.৪০ স্ট্রাইক রেটে তার উইকেট সংগ্রহ করেছেন। রান রেট নিয়ন্ত্রণে রাখতে খানের ক্ষমতা এবং উইকেট তুলে নেওয়ার ক্ষমতা এবং প্রতিপক্ষকে ডেন্ট করার ক্ষমতা তাকে ম্যাচ বিজয়ী করে তোলে।

ম্যাচের ভবিষ্যদ্বাণী : লখনউ সুপার জায়ান্টস ম্যাচ জিতবে।

দাবিত্যাগ : এই ভবিষ্যদ্বাণীটি লেখকের বোঝার, বিশ্লেষণ এবং সহজাত প্রবৃত্তির উপর ভিত্তি করে করা হয়েছে। আপনার ভবিষ্যদ্বাণী করার সময়, উল্লিখিত পয়েন্টগুলি বিবেচনা করুন এবং আপনার নিজের সিদ্ধান্ত নিন।

Leave a comment

Your email address will not be published.