IPL 2022, GT vs DC, Match No. 10 Dream11 Prediction, Fantasy Cricket Tips: গুজরাট ও দিল্লির লড়াইয়ে কাদের নিয়ে গড়বেন ড্রিম ইলেভেনের সব থেকে ভালো দল? জেনে নিন 1

শনিবার, IPL 2022 এর 10 তম ম্যাচে, গুজরাট টাইটানস এবং দিল্লি ক্যাপিটালস (GT বনাম DC) এর মধ্যে সংঘর্ষ হবে। ডাবল হেডারের ম্যাচটি হবে শনিবার। এমতাবস্থায় এ দিনটি হবে রোমাঞ্চে ভরপুর। সন্ধ্যা সাড়ে ৭টা থেকে পুনের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে। গুজরাট তাদের প্রথম ম্যাচে লখনউকে ৫ উইকেটে হারিয়েছিল এবং দিল্লি তাদের প্রথম ম্যাচে মুম্বাইকে ৪ উইকেটে হারিয়েছিল। প্রথম ম্যাচে দুই দলেরই এই দুর্দান্ত জয় খেলোয়াড়দের মনোবল অনেক বাড়িয়ে দেবে।

পিচ এবং আবহাওয়া রিপোর্ট (GT vs DC Pitch & Weather Report)

gt vs dc ipl 2022 pitch report

মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশনের এই পিচটি ব্যাটসম্যানদের জন্য বন্ধুত্বপূর্ণ এবং একই সাথে স্পিন বোলিংও এখানে অনেক সাহায্য করেছে। আইপিএল 2022-এর পঞ্চম ম্যাচটি এই পিচে খেলা হয়েছিল যেখানে হায়দ্রাবাদ টস জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেয়। এরপর প্রথমে ব্যাট করতে নেমে রাজস্থান ৬ উইকেট হারিয়ে ২১০ রান করে এবং ম্যাচ জিতে ৬১ রানে। এই পিচে প্রথমে ব্যাট করার সময় যদি কোনো দল 180-এর উপরে স্কোর করে, তাহলে তার জেতার সম্ভাবনা বাড়তে পারে। একই সময়ে, যদি আমরা আবহাওয়ার কথা বলি, 2 এপ্রিল পুনেতে সর্বোচ্চ তাপমাত্রা হবে 30 এবং সর্বনিম্ন 24 ডিগ্রি সেলসিয়াস। ম্যাচ চলাকালীন বৃষ্টি ও ঝড়ের সম্ভাবনা একেবারেই নেই।

দুই দলেরই সম্ভাব্য একাদশ (GT vs DC Probable XI)

GT vs DC Dream11 Prediction, Playing XI, Pitch Report & Injury Updates

গুজরাট টাইটান্স: শুভমান গিল, ম্যাথু ওয়েড (উইকেটকিপার), বিজয় শঙ্কর, হার্দিক পান্ডিয়া (অধিনায়ক), অভিনব মনোহর, ডেভিড মিলার, রাহুল তেওয়াতিয়া, রশিদ খান, লকি ফার্গুসন, মহম্মদ শামি, বরুণ অ্যারন।

দিল্লি ক্যাপিটালস: পৃথ্বী শ, টিম সাইফার্ট, সরফরাজ খান, ললিত যাদব, ঋষভ পান্ত (অধিনায়ক/উইকেটকিপার), রোভম্যান পাওয়েল, অক্ষর প্যাটেল, শার্দুল ঠাকুর, কুলদীপ যাদব, খলিল আহমেদ, মুস্তাফিজুর রহমান/লুঙ্গি এনগিদি।

গুজরাট টাইটান্স বনাম দিল্লি ক্যাপিটালস Dream11 টিমের জন্য প্রস্তাবিত প্লেয়িং ইলেভেন (GT vs DC) –

Gujarat Titans vs Delhi Capitals Dream11 Prediction Fantasy Cricket Tips Dream11 Team Tata IPL 2022 आईपीएल: ipl 2022 preview gujarat titans to face tough test against delhi capitals head to head , DC vs GT Preview: दिल्ली के खिलाफ होगी गुजरात की कड़ी परीक्षा, जीत का सिलसिलाGujarat Titans vs Delhi Capitals Dream11 Prediction Fantasy Cricket Tips Dream11 Team Tata IPL 2022

কিপার – ঋষভ পন্থ, ম্যাথু ওয়েড

ব্যাটসম্যান – পৃথ্বী শ, ডেভিড মিলার, শুভমান গিল

অলরাউন্ডার – অক্ষর প্যাটেল, রাহুল তেওয়াতিয়া, হার্দিক পান্ডিয়া

বোলার – মহম্মদ শামি, কুলদীপ যাদব, রশিদ খান

অধিনায়ক – শুভমান গিল / টিম সাইফার্ট

সহ-অধিনায়ক – ঋষভ পন্থ / ম্যাথু ওয়েড

Leave a comment

Your email address will not be published.