IPL 2022 : দারুণ খবর! কলকাতায় আয়োজিত হবে আইপিএল ২০২২ এর এই বড় ম্যাচগুলি! 1

আইপিএল ২০২২ (IPL 2022) এর লিগ পর্বের ম্যাচগুলি বর্তমানে মুম্বাই এবং পুনে, মহারাষ্ট্রে খেলা হচ্ছে। লিগ পর্বের পর প্লে-অফ ম্যাচ এবং তারপর ফাইনাল খেলা হবে। মনে করা হচ্ছে লিগের ১৫তম আসরের প্লে অফ ম্যাচগুলি কলকাতার ইডেন গার্ডেনে (Eden Gardens) অনুষ্ঠিত হবে। খবর অনুযায়ী, কোয়ালিফায়ার-১ এবং এলিমিনেটর ম্যাচ কলকাতায় এবং কোয়ালিফায়ার-২ আহমেদাবাদে অনুষ্ঠিত হবে। শিগগিরই এ বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা দিতে পারে বোর্ড।

প্লে অফ ম্যাচগুলি কলকাতার ইডেন গার্ডেনে অনুষ্ঠিত হবে

IPL 2022: Gujarat Titans join Chennai Super Kings, GL in elite list with 3  successive wins in debut season - Sports News

বিসিসিআই সূত্রের বরাত দিয়ে ইনসাইডস্পোর্টস জানিয়েছে, আগামী কয়েকদিনের মধ্যে আইপিএল গভর্নিং কাউন্সিলের বৈঠক হতে চলেছে এবং তার পরেই আনুষ্ঠানিক ঘোষণা করা হবে। প্রতিবেদনে বলা হয়েছে, লখনউয়ের নতুন স্টেডিয়ামে প্লে-অফ ম্যাচ আয়োজনের প্রস্তাব রয়েছে। ইউপি ক্রিকেট অ্যাসোসিয়েশন লখনউয়ের একনা স্টেডিয়ামে একটি বাছাইপর্বের আয়োজন করার জন্য বিসিসিআই এবং আইপিএল গভর্নিং কাউন্সিলের কাছে একটি আনুষ্ঠানিক অনুরোধ করেছে। তবে আইপিএল গভর্নিং কাউন্সিলের এই প্রস্তাব মেনে নেওয়ার সম্ভাবনা কম।

লখনউয়ের নতুন স্টেডিয়ামে প্লে-অফ ম্যাচ আয়োজনের প্রস্তাব রয়েছে

IPL 2022: KKR eye revenge over CSK in opener | IPL News | Onmanorama

আসলে দুই বছর পর ভারতে আয়োজন করা হচ্ছে আইপিএল (IPL)। ১৫তম মরসুমের লিগ পর্বের ম্যাচগুলি বর্তমানে ওয়াংখেড়ে স্টেডিয়াম, ডিওয়াই পাতিল স্টেডিয়াম এবং মুম্বাইয়ের ব্র্যাবোর্ন স্টেডিয়াম এবং পুনের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে খেলা হচ্ছে। এবার দর্শকদেরও স্টেডিয়ামে প্রবেশের অনুমতি দেওয়া হয়েছে।

Leave a comment

Your email address will not be published.