IPL 2022 Final

গুজরাট টাইটান্স দল তাদের প্রথম মরশুমেই আইপিএল ট্রফি দখল করে নেয়। ফাইনালের (IPL 2022 Final) লড়াইয়ে রাজস্থান রয়ালসকে ৭ উইকেটে হারিয়ে দেয় হার্দিক পান্ডিয়ার দল। এই সাফল্যের পর একটি দুর্দান্ত রোড শো’র মাধ্যমে তাদের এই সাফল্য সেলিব্রেট করে। গুজরাটের সমস্ত খেলোয়াড় একটি খোলা বাসে রাস্তায় নেমেছিল এবং তাদের একবার চোখের দেখা দেখতে ভক্তদের দীর্ঘ লাইন দেখা যায়।

আইপিএল ইতিহাসে রাজস্থানের পর গুজরাটই দ্বিতীয় দল যারা প্রথম মরশুমে ট্রফি জিতেছে। হার্দিক পান্ডিয়ার নেতৃত্বে, গুজরাট ফাইনাল ম্যাচে রাজস্থানকে ৭ উইকেটে পরাজিত করে এবং নরেন্দ্র মোদী ক্রিকেট স্টেডিয়ামে উপস্থিত এক লাখেরও বেশি ভক্তকে তাদের খেলার ফ্যান করে তোলে। খেলোয়াড়রা একটি খোলা বাসে ভক্তদের ট্রফিটি দেখানোর জন্য শহর শহর ঘোরে এবং তাদের সমর্থনের জন্য তাদের ধন্যবাদ জানান। সেই সঙ্গে ট্যুইট করার সময় গুজরাটের পুলিশের প্রশংসাও করেছে দলটি।

রোড শোর পরে, হার্দিক পান্ডিয়ার দল গুজরাটের মুখ্যমন্ত্রী ভূপেন্দ্র প্যাটেলের সাথেও দেখা করে। দলের সকল খেলোয়াড় একটি ব্যাটে তাদের অটোগ্রাফ দিয়ে মুখ্যমন্ত্রীর কাছে পেশ করেন।সেই ব্যাট বিডের মাধ্যমে বিক্রি করা হবে এবং তা থেকে প্রাপ্ত অর্থ গুজরাটের মেয়েদের শিক্ষার জন্য ব্যয় করা হবে।

Leave a comment

Your email address will not be published.