IPL 2022 Final

কোন সন্দেহ নেই আইপিএলই (IPL 2022 Final) হল  বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ক্রিকেট লিগ। আহমেদাবাদের নরেন্দ্র মোদি ক্রিকেট স্টেডিয়ামে গুজরাট টাইটান্স এবং রাজস্থান রয়্যালসের মধ্যে চলতি আইপিএলের ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হচ্ছে। এই ম্যাচ দেখতে পরিবারের সঙ্গে এসেছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। স্টেডিয়ামে অমিত শাহ ছাড়াও বলিউড তারকারাও উপস্থিত ছিলেন।

ম্যাচ দেখতে স্টেডিয়ামে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ

IPL 2022 Final

ফাইনাল ম্যাচ দেখতে নরেন্দ্র মোদি স্টেডিয়ামে পৌঁছে যান স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। স্টেডিয়ামে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে দেখে ভক্তদের উৎসাহ দ্বিগুণ হয়ে যায়। ভক্তরাও স্টেডিয়ামে মোদী-মোদি স্লোগান দেন। খেলোয়াড়দের খেলার কারিকুরি মাঠে বসেই এ দিন দেখান অমিত শাহ। তার ছেলে জয় শাহ বিসিসিআই-এর সচিব। আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়াম বিশ্বের বৃহত্তম ক্রিকেট স্টেডিয়াম। এখানে প্রায় ১ লাখ ২৫ হাজার দর্শক বসতে পারবেন।

সবার মন জয় করেছেন রণবীর সিং

IPL 2022 Final: ফাইনাল ম্যাচ দেখতে পরিবারের সঙ্গে স্টেডিয়ামে হাজির অমিত শাহ, দেখলেন ক্রিকেটারদের মারকারাটি পারফরমেন্স 1

ফাইনাল শুরুর আগে, বিশ্বের বৃহত্তম ক্রিকেট স্টেডিয়ামে একটি বর্ণাঢ্য সমাপ্তী অনুষ্ঠান দেখা যায়, যেখানে বলিউড তারকা রণবীর সিং এবং এ আর রহমান গাঁটছড়া বাঁধেন। এই উপলক্ষে, বিসিসিআই মাঠে বিশ্বের সবচেয়ে বড় জার্সি প্রকাশ করেছে, যা ‘গিনেস বুক অফ ওয়ার্ল্ড রেকর্ড’ জায়গা করে দিল।

হার্দিক পান্ডিয়া চমক দেখালেন

রাজস্থান রয়্যালসের বিপক্ষে অসাধারণ পারফরমেন্স করে দেখালেন গুজরাট টাইটান্সের অধিনায়ক হার্দিক পান্ডিয়া। চার ওভারে ১৭ রান দিয়ে তিন উইকেট নেন তিনি। একই সঙ্গে মোহাম্মদ শামি ও লকি ফার্গুসনও তাদের বোলিং দিয়ে সবার মন জয় করেছেন। এই বোলারদের সুবাদে রাজস্থানকে কম স্কোরে থামিয়ে দেয় গুজরাট।

জয়ের জন্য ১৩১ রান দরকার গুজরাটের

IPL 2022 Final: ফাইনাল ম্যাচ দেখতে পরিবারের সঙ্গে স্টেডিয়ামে হাজির অমিত শাহ, দেখলেন ক্রিকেটারদের মারকারাটি পারফরমেন্স 2

আইপিএল ট্রফি জিততে গুজরাট টাইটান্সকে ১৩১ রানের টার্গেট দেয় রাজস্থান। এই ম্যাচে রাজস্থানের হয়ে সবচেয়ে বড় ইনিংস খেলেন জস বাটলার। তিনি ৩৯ রান করেন। তিনি ছাড়া রাজস্থানের কোন খেলোয়াড় উইকেটে থিতু হয়ে খেলতে পারেননি। আবারও হতাশ অধিনায়ক সঞ্জু স্যামসন। তিনি ১৪ রানের অবদান রাখেন। একই সঙ্গে ওপেনার যশস্বী জয়সওয়াল ভালো শুরু করলেও সেটা বড় ইনিংসে বানাতে পারেননি। তিনি ২২ রান করেন।

Leave a comment

Your email address will not be published.