IPL 2022

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL 2022) ৩৫ তম ম্যাচে গুজরাট টাইটান্স কলকাতা নাইট রাইডার্সকে ৮ রানে হারিয়েছে। ম্যাচের সেরা নির্বাচিত হন রশিদ খান। ৪ ওভারে ২২ রান দিয়ে নেন ২ উইকেট। মুম্বাইয়ের ডিওয়াই পাতিল স্টেডিয়ামে অনুষ্ঠিত এই ম্যাচে গুজরাট টাইটান্স টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয়।IPL 2022: রাসেলের তুফানি ইনিংসের পরেও হার কেকেআরের, টুইটারে উঠলো ঝড় !! 1

গুজরাট টাইটান্স ২০ ওভারে ৯ উইকেটে ১৫৬ রান করে। লক্ষ্য তাড়া করতে নেমে কলকাতা নাইট রাইডার্স ২০ ওভারে ৮ উইকেটে ১৪৮ রান করতে পারে। এই জয়ে গুজরাট আইপিএল ২০২২ পয়েন্ট টেবিলের শীর্ষে পৌঁছেছে। ৭ ম্যাচে এটি তার ষষ্ঠ জয়।

কলকাতা নাইট রাইডার্সের হয়ে সর্বোচ্চ রান করেন রাসেল। ২৫ বলে ৬ ছক্কা ও একটি চারের সাহায্যে তিনি ৪৮ রান করেন। ১৫ বলে ১৫ রান করে অপরাজিত থাকেন উমেশ যাদব। গুজরাট টাইটান্সের হয়ে শামি ২০ রানে, যশ দয়াল ৪২ রানে ২টি করে উইকেট নেন। আলজারি জোসেফ এবং লকি ফার্গুসনও প্রত্যেকে সফল ছিলেন।

IPL 2022: রাসেলের তুফানি ইনিংসের পরেও হার কেকেআরের, টুইটারে উঠলো ঝড় !! 2

এর আগে গুজরাট ব্যাট করার সময় শেষ ৫ ওভারে ৭ উইকেট হারিয়ে মাত্র ২৯ রান করে। ২০তম ওভারে বল করছেন আন্দ্রে রাসেল। তিনি মাত্র ৫ রান দেন এবং ৪ ব্যাটসম্যানকে (অভিনব মনোহর, লকি ফার্গুসন, রাহুল তেওটিয়া এবং যশ দয়াল) প্যাভিলিয়নে পাঠান।

রাসেল ছাড়াও কেকেআরের হয়ে টিম সাউদি ৪ ওভারে ২৪ রান দিয়ে ৩ উইকেট নেন। শিবম মাভি এবং উমেশ যাদবও প্রত্যেকে সাফল্য পেয়েছেন। গুজরাটের হয়ে ঋদ্ধিমান সাহা ২৫, হার্দিক পান্ড্য ৬৭, ডেভিড মিলার ২৭ ও রাহুল তেওয়াতিয়া ১৭ রানে আউট হন। এই চারজন ছাড়া গুজরাটের কোনো ব্যাটসম্যানই দুই অঙ্ক ছুঁতে পারেননি।

দেখে নিন টুইটারে কী বলছেন নেটিজেনরা

Leave a comment

Your email address will not be published.