IPL 2022: দুর্দান্ত মরশুম কাটিয়েও হতাশ দীনেশ কার্তিক! জাতীয় দলে সুযোগ পেয়েও প্রচন্ড যন্ত্রণায় ভুগছেন 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL) ১৫তম আসরে, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore) দল প্রথমবারের মতো শিরোপা জয়ের উদ্দেশ্য নিয়ে এসেছিল। এই মরসুমে RCB-এর দল অসাধারণ উন্নতি দেখেছিল এবং দলটি দুর্দান্ত পারফরম্যান্স করেছিল, কিন্তু দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে আরসিবি হেরে যাওয়ার সাথে সাথে এবারও স্বপ্ন ভেঙ্গে যায়। এই মরসুমে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দলের কিছু খেলোয়াড়ের পারফরম্যান্স খুবই বিশেষ ছিল, যার মধ্যে একজনের নাম ছিল দীনেশ কার্তিক (Dinesh Karthik)। উইকেটকিপার ব্যাটসম্যান দীনেশ কার্তিক সম্পর্কে বলা হচ্ছিল যে তার কেরিয়ার শেষ, কিন্তু কার্তিক সবাইকে ভুল প্রমাণ করেছেন।

শিরোপা জিততে না পেরে আফসোস করছে আরসিবি

IPL 2022: দুর্দান্ত মরশুম কাটিয়েও হতাশ দীনেশ কার্তিক! জাতীয় দলে সুযোগ পেয়েও প্রচন্ড যন্ত্রণায় ভুগছেন 2

আইপিএলের এই মরসুমে, দীনেশ কার্তিক আরসিবির হয়ে ফিনিশারের ভূমিকায় অভিনয় করেছিলেন এবং তিনি দুর্দান্ত ছন্দে ছিলেন। চলতি মরসুমে দুর্দান্ত পারফরম্যান্সের কারণে আবারও ভারতীয় দলে ফিরেছেন কার্তিক। কিন্তু আরসিবিকে জিততে না পারার জন্য তিনি আফসোস করছেন। তার দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের পোস্ট করা একটি ভিডিওতে দীনেশ কার্তিক বলেছেন, “এটা আমার জন্য দারুণ ছিল। কিন্তু আমি আজ খুব হতাশ কারণ এই ধরনের মরশুমে যেখানে আপনি অনেক দূরে যেতে চান এবং আপনি এর অর্থ জানেন। এতে, আপনাকে সেই ব্যক্তি হওয়ার চেষ্টা করতে হবে, তারপরে দলকে চ্যাম্পিয়ন হতে সহায়তা করতে হবে। আমি সবসময় এটা করতে চেয়েছি।”

দল দারুণ পারফরম্যান্স করেছে, জিততে না পারাটা যন্ত্রণা দিচ্ছে

IPL 2022: দুর্দান্ত মরশুম কাটিয়েও হতাশ দীনেশ কার্তিক! জাতীয় দলে সুযোগ পেয়েও প্রচন্ড যন্ত্রণায় ভুগছেন 3

এর পরে, দীনেশ কার্তিক বিশ্বাস করেন যে এই মরসুমে দলটি সত্যিই দুর্দান্ত পারফরম্যান্স করেছিল, তবে জিততে না পারা তাদের অনেক ব্যথা দিচ্ছে। দীনেশ কার্তিক আরও বলেছেন, “সেই লাইনটি অতিক্রম করতে না পারাটা অনেক কষ্ট দিচ্ছে। আমি মুখে একটি বড় হাসি আনার চেষ্টা করছি এবং অন্য অনেকেই সত্যিই কঠোর পরিশ্রম করেছে কিন্তু বাস্তবতা আমি মনে করি আমরা একটি দুর্দান্ত অভিযান করেছি এবং দুর্দান্ত ক্রিকেট খেলেছি। আমরা সত্যিই নিজেদের উপর গর্বিত, আমরা অনেক চাপের মধ্যে ছিলাম এবং এটি খুব ভালভাবে তা লড়াই করেছি।”

Leave a comment

Your email address will not be published.