IPL 2022: 'ধোনি' মানেই আবেগ আবারও প্রমাণ হলো, টসের সময় দর্শকরা দিলেন এই প্রতিক্রিয়া !! 1

চলতি আইপিএলে (IPL 2022) চেন্নাই সুপার কিংসের অধিনায়কত্বের ব্যাটন মাহেন্দ্র সিং ধোনির হাতে তুলে দিয়েছেন রবীন্দ্র জাদেজা। আসলে নিজের খারাপ ফর্মের কথা চিন্তা করেই এই কাজ করেছেন তিনি। শুধুমাত্র নিজের পারফরমেন্সের গ্রাফ ওপরের দিকে তুলতেই এই সিদ্ধান্ত। সেই কারণেই রবিবার সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে টস করতে আসেন এমএস ধোনি। আর টস করার মুহুর্তে তার নামের জয়ধ্বনির চোটের অন্য কোন কিছুই আর শোনা যায়নি। ধোনি নামটাই যে এখনও আবেগ বয়ে আনে, এ দন সেটাই প্রমাণ হয়ে গেল। ধোনি বলেও দিলেন, “অবশ্যই ফিরে আসতাম হলুদ জার্সি পড়ে।”

দেখে নিন সেই মুহুর্তটা

রুতুরাজ গায়কওয়াড় এবং ডেভন কনওয়ে সিএসকের হয়ে ওপেন করেন এবং একটি শক্তিশালী পার্টনাশিপ গড়ে তোলেন। হায়দ্রাবাদ বর্তমানে আইপিএল ২০২২ পয়েন্ট টেবিলে আটটি ম্যাচ থেকে ১০ পয়েন্ট নিয়ে (পাঁচটি জয় এবং তিনটি পরাজয় সহ) চতুর্থ স্থানে রয়েছে। তাদের আগের খেলায়, সানরাইজার্স গুজরাট টাইটানসের (GT) কাছে পাঁচ উইকেটে হেরে বিধ্বস্ত হয়েছিল।

Read More: DC vs LSG: লখনউয়ের জয়ের পর এই খেলোয়াড়ের প্রশংসা করে কেএল রাহুল দিলেন বড় বয়ান

সেই ম্যাচে উমরান মালিকের পাঁচ উইকেট শিকার সহ ফ্র্যাঞ্চাইজির অনেক ইতিবাচক দিকও ছিল। এদিকে, সিএসকে আটটি ম্যাচ (দুটি জয় ও ছয়টি হার) থেকে চার পয়েন্ট নিয়ে অবস্থানে নবম স্থানে রয়েছে। ফ্র্যাঞ্চাইজিটি তাদের আগের ম্যাচে পাঞ্জাব কিংসের (পিবিকেএস) কাছে ১১ রানে হেরেছে। আসন্ন ম্যাচটি এমএস ধোনিকে রবীন্দ্র জাদেজার কাছ থেকে সিএসকে-এর অধিনায়কত্ব নিতেও দেখবে। জাদেজা চলমান মরশুমের আগে ধোনির কাছ থেকে ব্যাটন নিয়েছিলেন কিন্তু এখনও তার সেরা হতে পারেননি।

Leave a comment

Your email address will not be published.