IPL 2022

চলতি আইপিএলে (IPL 2022) মুম্বাই ইন্ডিয়ান্সের তরুণ খেলোয়াড়, যাকে বলা হয় বেবি এবি ডি ভিলিয়ার্স, সোশ্যাল মিডিয়ায় তার প্রেমিকাকে নিয়ে আলোচনায় এসেছেন। আসলে, তিনি সোশ্যাল মিডিয়ায় এমন ছবি শেয়ার করেছেন যে এখন এই ছবিটি ভাইরাল হচ্ছে বলে মনে হচ্ছে এবং লোকেরা ফটোতে দেখা সুন্দরী মেয়েটির সম্পর্কে জানতে মরিয়া হয়ে উঠেছেন।

মুম্বাই ইন্ডিয়ান্সের এই খেলোয়াড়ের একটি সুন্দর বান্ধবী রয়েছে

Mumbai Indians

মুম্বাই ইন্ডিয়ান্সের যে খেলোয়াড়ের কথা আমরা বলছি তিনি আর কেউ নন, ডিওয়াল্ড ব্রেভিস। আসলে, ব্রেভিস সম্প্রতি বিশ্বের সবচেয়ে বড় টি-টোয়েন্টি লিগ অর্থাৎ আইপিএলে অভিষেক করেছেন। তার প্রথম ম্যাচেই, তিনি কিছু দুর্দান্ত শট মারেন এবং সবাইকে তার প্রতিভার একটি ছোট আভাস দেন যেখানে ব্রেভিস ক্রিকেট পিচে তার দুর্দান্ত খেলার জন্য বিখ্যাত। একই সময়ে, তার গার্লফ্রেন্ড একজন সোশ্যাল মিডিয়া সেনসেশন এবং দুজনের জুটিও খুব সুন্দর দেখাচ্ছে।

ব্রেভিসের গার্লফ্রেন্ড খুবই সুন্দর

Mumbai Indians

ডেভাল্ড ব্রেভিসের বান্ধবীর নাম লিন্ডি মারি। লিন্ডিকে খুবই সুন্দর দেখাচ্ছে আর ব্রেভিসের সঙ্গে তার জুটি খুব ভলো। সে প্রায়ই তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে ব্রেভিসের সাথে রোমান্টিক ছবি শেয়ার করে। লিন্ডি সোশ্যাল মিডিয়াতে খুব সক্রিয় এবং তার ইনস্টাগ্রামে ১৩ হাজার ফলোয়ার রয়েছে। ব্রেভিস গত চার বছর ধরে লিন্ডাকে ডেট করছেন। এই দম্পতিরা তাদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে রোমান্টিক ছবি পোস্ট করতে পিছপা হন না।

দুজনকেই একসঙ্গে দেখা যায়

Mumbai Indians

লিন্ডির বেশিরভাগ ছবিই ডেভাল্ড ব্রেভিসের সাথে। ছবিগুলো দেখে অনুমান করা যায় দুজনেরই একে অপরের প্রতি অনেক ভালোবাসা।ডেভাল্ড ব্রেভিস ‘বেবি অ্যাবি’ নামে পরিচিত। তিনি একজন অলরাউন্ডার এবং প্রচণ্ড আক্রমণত্মক ব্যাটিংও করেন। এই বছরের অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে তিনি সর্বোচ্চ রান সংগ্রাহক ছিলেন। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে ডিওয়াল্ড ব্রেভিসের অসাধারণ পারফরমেন্স ছিল। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে দক্ষিণ আফ্রিকার হয়ে বিস্ফোরক ইনিংস খেলেন ডিওয়াল্ড ব্রেভিস। সেখানে সর্বোচ্চ ৫০৬ রান করেন ডিওয়াল্ড ব্রেভিস। এই কারণেই তাকে এবি ডি ভিলিয়ার্সের সঙ্গে তুলনা করা হয়।

Leave a comment

Your email address will not be published.