IPL 2022: ফাইনালে উঠলেও রাজস্থানের গলার কাঁটা হয়ে উঠেছে এই ম্যাচ উইনারের জঘন্য ফর্ম! গত দুই ম্যাচ ধরে বাজে খেলছেন 1

রাজস্থান রয়্যালস (Rajasthan Royals) ২৭ মে রাতে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে (Royal Challengers Bangalore) ৭ উইকেটে হারিয়ে আইপিএল ২০২২ (IPL 2022) ফাইনালে একটি জায়গা বুক করেছে। রাজস্থানের এই জয়ের কারণ হয়ে ওঠেন দলের ওপেনার জস বাটলার (Jos Buttler)। ফাইনালে ওঠার পর দলের চোখ এখন আইপিএলের ট্রফির দিকে। কিন্তু এই ম্যাচের আগেই দলের সবচেয়ে বড় ম্যাচ জয়ী খেলোয়াড় রাজস্থানের গলার কাঁটা হয়ে দাঁড়িয়েছে। গত দুই ম্যাচে ফ্লপ দেখা গেছে এই বোলারকে।

আরআর এর এই সুপারস্টার খেলোয়াড় হয়ে উঠেছেন দলের পক্ষে কাঁটা

IPL 2022: ফাইনালে উঠলেও রাজস্থানের গলার কাঁটা হয়ে উঠেছে এই ম্যাচ উইনারের জঘন্য ফর্ম! গত দুই ম্যাচ ধরে বাজে খেলছেন 2

আইপিএল ২০২২-এ, রাজস্থান রয়্যালস (আরআর) স্পিনার যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal) তার বোলিং দিয়ে সবাইকে পাগল করে তুলেছিলেন। তিনি তার ঘাতক বোলিং দিয়ে প্রতিপক্ষ দলকে ধ্বংস করে দেন। যুজবেন্দ্র চাহালের জাদুকর বোলিংয়ের সামনে বড় ব্যাটসম্যানরা ব্যর্থ হচ্ছেন। চাহালও তার বোলিং দিয়ে কিং কোহলিকে নিজের শিকারে পরিণত করেন। কিন্তু শেষ দুই ম্যাচে তিনি সেই দাগ কাটতে ব্যর্থ হয়েছেন যার জন্য তিনি পরিচিত। গত কয়েক ম্যাচে উইকেট নিতে হিমশিম খেয়েছেন যুজবেন্দ্র চাহাল। গত দুই ম্যাচে একটিও উইকেট নিতে পারেননি তিনি। যার কারণে দলের জন্য বড় সমস্যা হয়ে দাঁড়িয়েছেন তিনি। কারণ ফাইনালে দলের একটি ছোট ভুলও রাজস্থানের (RR) স্বপ্ন নষ্ট করে দিতে পারে। এখন এমন পরিস্থিতিতে, যুজবেন্দ্র চাহাল অবশ্যই ফাইনালে ফিরতে চাইবেন।

খারাপ পারফরম্যান্সের কারণে বেগুনি ক্যাপও মাথা থেকে সরে গিয়েছে

IPL 2022: ফাইনালে উঠলেও রাজস্থানের গলার কাঁটা হয়ে উঠেছে এই ম্যাচ উইনারের জঘন্য ফর্ম! গত দুই ম্যাচ ধরে বাজে খেলছেন 3

গুজরাটের বিরুদ্ধে কোয়ালিফায়ার ১ ম্যাচে ৪ ওভার বোলিং করেছেন, যেখানে তিনি ৮ ইকোনমিতে ৩২ রান খরচ করেছেন এবং একটি উইকেটও নেননি। একই সময়ে, আহমেদাবাদে বেঙ্গালুরুর (আরসিবি) বিরুদ্ধে খেলা কোয়ালিফায়ার-২ ম্যাচে, চাহাল ৪ ওভারে একটি উইকেট না নিয়ে ৪৫ রান দেন। এই ম্যাচে রাজস্থানের সবচেয়ে দামি বোলার ছিলেন চাহাল। এই ফ্লপ পারফরম্যান্সের কারণে চাহালও তার মাথা থেকে বেগুনি ক্যাপ হারান। আরসিবির ওয়ানিন্দু হাসারাঙ্গা (Wanindu Hasaranga) ২৬ উইকেট নিয়ে পার্পল ক্যাপের তালিকার শীর্ষে চলে গেছেন। চলতি মরসুমে ২৬ উইকেট নিয়েছেন চাহাল ও হাসরাঙ্গা। কিন্তু বেশি ইকোনমি রেটের কারণে দ্বিতীয় স্থানে আসতে হয়েছে চাহালকে। এখন চাহাল যদি রাজস্থানের হয়ে ট্রফি পেতে চান, তাহলে তাকে তার পুরনো ফর্মে ফিরতে হবে।

Read More: আইপিএল ২০২২ ফাইনালে এই পাঁচ তারকা নজর কাড়বেন! একজন ভাঙতে পারেন কোহলির রেকর্ড

Leave a comment

Your email address will not be published.