IPL 2022: কলকাতার বিপক্ষে এই বিশেষ কারণে নতুন জার্সিতে মাঠে নামবে দিল্লির পল্টন !!

আইপিএল ২০২২ (IPL 2022) এ কলকাতা নাইট রাইডার্সের (KKR) বিরুদ্ধে ম্যাচের আগে দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) তাদের নতুন জার্সি লঞ্চ করেছে। দলটি তাদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে এই জার্সির ছবি শেয়ার করেছে। দিল্লি ক্যাপিটালসের এই নতুন জার্সিটি বেশ রঙিন। জার্সিতে রংধনু ছায়া আছে। দিল্লি ক্যাপিটালস তাদের সোশ্যাল মিডিয়া পেজে এর ছবি শেয়ার করেছে যাতে প্রধান খেলোয়াড়দের এই জার্সি পরা দেখা যায়। ছবিতে দেখা যাচ্ছে ক্যাপ্টেন ঋষভ পন্থ (Rishabh Pant), ডেভিড ওয়ার্নার (David Warner), পৃথ্বী শ (Prithwi Shaw), অক্ষর প্যাটেল (Axar Patel) এবং মুস্তাফিজুর রহমানকে (Mustafizur Rahman)। দিল্লি দল ক্যাপশনে লিখেছে, “আমরা আইপিএলের দ্বিতীয়ার্ধ শুরু করছি রঙিন নোট দিয়ে। কেকেআরের বিরুদ্ধে আজকের ম্যাচে আমাদের খেলোয়াড়রা এই বিশেষ জার্সিটি পরবে।”

আজ IPL 2022-এ দিল্লি ক্যাপিটালস, কলকাতা নাইট রাইডার্স দলের মুখোমুখি হবে। দিল্লি ক্যাপিটালস এখনও পর্যন্ত 7 ম্যাচে মাত্র তিনটি জিতেছে এবং সপ্তম স্থানে রয়েছে। দলকে প্লে-অফের দৌড়ে টিকে থাকতে হলে এই ম্যাচ জেতাটা খুবই গুরুত্বপূর্ণ হবে। এই মরসুমে একবার দিল্লি ক্যাপিটালসের দল কেকেআরকে হারিয়েছে, এমন পরিস্থিতিতে অবশ্যই তাদের মনোবল তুঙ্গে থাকবে। শেষ ম্যাচে, দিল্লি ক্যাপিটালসকে উত্তেজনাপূর্ণ উপায়ে হারের মুখে পড়তে হয়েছিল। সেই সঙ্গে নো বল নিয়েও অনেক বিতর্ক হয়েছিল। আম্পায়ার নো বল না দেওয়ায় ক্যাপ্টেন ঋষভ পন্থ তার খেলোয়াড়দের মাঠ থেকে ফিরতে ডাকেন এবং এর জন্য তিনি সমালোচিত হন। সেই ঘটনা পন্থের ওপর কতটা প্রভাব ফেলে এবং আজকের ম্যাচে তার প্রভাব দেখা যাবে কি না, সেটাই দেখার বিষয়।

Read More: IPL 2022 : বাটলার অরেঞ্জ ক্যাপ রেসে আধিপত্য অব্যাহত রেখেছেন, ডু প্লেসিসকে এই ভারতীয় ব্যাটার টপ-৫ থেকে সরিয়ে দেন

Leave a comment

Your email address will not be published.