IPL 2022: দিল্লি ক্যাপিটালসের প্লেঅফের আশায় জল, শেষ ২ ম্যাচ থেকে ছিটকে গেলেন এই ম্যাচ জেতানো ক্রিকেটার !! 1

দলের বাকি দুই লিগ ম্যাচে বাইরে থাকতে পারেন দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) ওপেনিং ব্যাটসম্যান পৃথ্বী শ (Prithwi Shaw)। দলের সহকারী কোচ শেন ওয়াটসন (Shane Watson) বলেছেন, শেষ দুই লিগ ম্যাচে শ-এর খেলার সম্ভাবনা ক্ষীণ। পৃথ্বী শ তার শেষ ম্যাচ খেলেছিলেন লখনউ সুপার জায়ান্টসের (Lucknow Super Giants) বিরুদ্ধে ১ মে তারিখে। এরপর জ্বরে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন তিনি। আর তার জেরে দিল্লি ক্যাপিটালসের হয়ে পরের তিনটি ম্যাচ খেলতে পারেননি তিনি।

শেষ দুই লিগ ম্যাচে শ-এর খেলার সম্ভাবনা ক্ষীণ

IPL 2022: দিল্লি ক্যাপিটালসের প্লেঅফের আশায় জল, শেষ ২ ম্যাচ থেকে ছিটকে গেলেন এই ম্যাচ জেতানো ক্রিকেটার !! 2

বৃহস্পতিবার গ্রেড ক্রিকেটার পডকাস্টে কথা বলার সময়, ওয়াটসন বলেছিলেন, “আমি জানি না তার সাথে ঠিক কী হয়েছিল। কিন্তু গত দুই সপ্তাহ ধরে তার জ্বর, তাই তার কী হয়েছে তার কারণ খুঁজে বের করা হয়। আশা করি তিনি শীঘ্রই সুস্থ হয়ে উঠবেন কিন্তু দুর্ভাগ্যবশত উনি অন্তত পরের দুই ম্যাচের জন্য ফিট হবেন না।” বুধবার রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) বিরুদ্ধে ম্যাচের পরে, দিল্লির অধিনায়ক ঋষভ পন্থ (Rishabh Pant) পৃথ্বীর টাইফয়েড হওয়ার বিষয়ে একটি আপডেট দিয়েছেন। তবে পৃথ্বীর ফেরার বিষয়ে কোনো আপডেট দেননি তিনি।

দুর্দান্ত ফর্মে ছিলেন পৃথ্বী শ

IPL 2022: দিল্লি ক্যাপিটালসের প্লেঅফের আশায় জল, শেষ ২ ম্যাচ থেকে ছিটকে গেলেন এই ম্যাচ জেতানো ক্রিকেটার !! 3

পৃথ্বী এই মরসুমে ৯ ম্যাচে ২৮.৭৮ গড়ে ২৫৯ রান করেছেন, যেখানে তার সর্বোচ্চ স্কোর ছিল ৬১ রান। মেগা নিলামের আগে দিল্লি তাকে ৭.৫ কোটি টাকায় ধরে রেখেছিল। দিল্লি ক্যাপিটালস বর্তমানে ১২ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের পাঁচ নম্বরে রয়েছে এবং তাদের প্লে অফে পৌঁছানোর সম্ভাবনা অক্ষত রয়েছে।

Read More: এই ৫ জন বোলার নিয়েছিলেন নিজেদের কেরিয়ারের শেষ বলে উইকেট, তালিকার শেষ নাম একজন উইকেটকিপারের!

Leave a comment

Your email address will not be published.