IPL 2022: ইডেনে উপস্থিত পুলিশকর্মীর ওপর হামলা দীপক হুডার !! স্টেডিয়াম জুড়ে শুরু হইচই, দেখুন ভিডিও 1

IPL 2022-এর এলিমিনেটর ম্যাচটি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এবং লখনউ সুপার জায়ান্টসের মধ্যে খেলা হয়। প্রথমে ব্যাট করে ব্যাঙ্গালোর ২০৮ রানের টার্গেট দেয় গুজরাটকে। এর জবাবে ব্যাট করতে নেমে লখনউ ১৯৩ রান করতে সমক্ষ হয়। তবে লখনউয়ের ইনিংসের সময় একটি ঘটনা ঘটে। দলের ব্যাটসম্যান দীপক হুডা ছক্কা হাঁকাতেই বল পৌঁছে যায় দর্শকদের কাছে। সেখানে দাঁড়িয়ে থাকা এক পুলিশ ধরার চেষ্টা করতে গিয়ে তিনি আহত হন।IPL 2022: ইডেনে উপস্থিত পুলিশকর্মীর ওপর হামলা দীপক হুডার !! স্টেডিয়াম জুড়ে শুরু হইচই, দেখুন ভিডিও 2

লখনউয়ের হয়ে দীপক হুডা ৪ নম্বরে ব্যাট করতে আসেন। অধিনায়ক কেএল রাহুলের সঙ্গে ক্রিজে ছিলেন তিনি। এই সময় ৪নম্বর ওভারের পঞ্চম বলে ছক্কা হাঁকান হুডা। বল পৌঁছে যায় দর্শকদের কাছে। এই সময় স্টেডিয়ামে দাঁড়িয়ে থাকা এক পুলিশ সদস্য বলটি তার দিকে আসতে দেখে ক্যাচ নিতে যান। কিন্তু বলের গতি এতটাই বেশি ছিল ক্যাচ নিতে গিয়ে আহত হন তিনি। পরে দেখা যায় বলের আঘাতে হাতে চোট পান ওই পুলিশকর্মী। এর ভিডিও আইপিএল তাদের ওয়েবসাইটে শেয়ার করেছে।

 দেখে নিন সেই ভিডিও:

https://www.iplt20.com/video/46080/policeman-hurts-himself-trying-to-catch-a-hooda-maximum

উল্লেখ্য, টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমে ব্যাঙ্গালোর ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ২০৭ রান করে। ব্যাঙ্গালোরের হয়ে রজত পতিদার দলের হয়ে শতরান করেন। তিনি ৫৪ বলে অপরাজিত ১১২ রান করেন। তার ইনিংসে ছিল ১২টি চার ও ৭টি ছক্কা। জবাবে ব্যাট করতে নেমে ১৯৩ রানেই শেষ হয়ে যায় লখনউয়ের লড়াই। দলের অধিনায়ক কেএল রাহুল ৭৯ রান করে যান। ৪৫ রান করেন দীপক হুডা।

Leave a comment

Your email address will not be published.