DC vs LSG: লখনউয়ের জয়ের পর এই খেলোয়াড়ের প্রশংসা করে কেএল রাহুল দিলেন বড় বয়ান 1

আইপিএল ২০২২ এর ৪৫তম ম্যাচ দিল্লি ক্যাপিটালস আর লখনউ সুপার জায়ান্টসের মধ্যে খেলা হয়েছে। এই ম্যাচ লখনউয়ের দল ৬ রানে জিতে নেয়। রবিবার খেলা হওয়া ডবল হেডারের প্রথম ম্যাচ এটি। এই ম্যাচে লখনউয়ের অধিনায়ক কেএল রাহুল টসে জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন। এই ম্যাচে প্রথমে ব্যাট করে কেএল রাহুল আর দীপক হুড্ডার হাফসেঞ্চুরির সৌজন্যে লখনউয়ের দল ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৯৫ রানের বিশাল স্কোর খাড়া করে দিল্লিকে ১৯৬ রানে জয়ের লক্ষ্য দেয়। এর জবাবে দিল্লির দল ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৮৯ রানই তুলতে পারে। এই ম্যাচে হারের পর দিল্লির অধিনায়ক ঋষভ পন্থকে যথেষ্টই নিরাশ দেখিয়েছে। এই ম্যাচ জয়ের পর লখনউ সুপার জায়ান্টসের অধিনায়ক কেএল রাহুল একটি বড় বয়ান দিয়েছেন।

জয়ের পর কী বললেন কেএল রাহুল?

DC vs LSG: লখনউয়ের জয়ের পর এই খেলোয়াড়ের প্রশংসা করে কেএল রাহুল দিলেন বড় বয়ান 2

দিল্লির বিরুদ্ধে জয়ের পর লখনউ সুপার জায়ান্টস পয়েন্ট টেবিলে রাজস্থান রয়্যালসকে পেছনে ফেলে দ্বিতীয় স্থানে উঠে এসেছে। এই ম্যাচ জেতার পর লখনউ অধিনায়ক কেএল রাহুল বলেন,

“বাস্তবে ওই (প্লে অফ) ব্যাপারে আমরা ভাবছি না। আমরা বেশকিছু ভাল ক্রিকেট খেলেছি। যেভাবে আমরা সঠিক বিষয়গুলো করছি তাতে আমরা খুশি। শুধু আমাদের আত্মবিশ্বাস বজায় রাখতে হবে আর আমাদের প্রত্যেকটা ম্যাচ থেকে বাইরে আসতে আর নিজেদের ১০০ শতাংশ দেওয়ার প্রয়োজন রয়েছে। আমরা এটাই করার চেষ্টা করছি”।

রাহুল করলেন মহসিনের প্রশংসা

DC vs LSG: লখনউয়ের জয়ের পর এই খেলোয়াড়ের প্রশংসা করে কেএল রাহুল দিলেন বড় বয়ান 3

লখনউয়ের বোলার মহসিন খানের প্রশংসা করে কেএল রাহুল বলেন,

“ও (মহসিন খান) দুর্দান্ত থেকেছে, ওকে এক মাস আগে প্রথমবার নেটে খেলছিলাম। সিরিয়াসলি আমি ওর মুখোমুখি হতে চাইতাম না। ও জোরে বোলার। এটা শুধু গতির ব্যাপার নয়, ওর কাছে একটা ভাল মস্তিস্ক রয়েছে আর ওর কাছে সামান্য কৌশলও রয়েছে। আর ও জানে যে কীভাবে কখন তা ব্যবহার করতে হবে। চাপের মুখেও ও আমাদের জন্য কিছু বড় ওভার বল করেছে আর ও আমাদের জন্য ভাল প্রদর্শন করেছে। আশা রয়েছে যে ও আরও ভাল হতে পারে আর আত্মবিশ্বাস পেতে পারবে”।

 

Leave a comment

Your email address will not be published.