IPL 2022

আইপিএল ২০২২’র (IPL 2022) ১৯তম রবিবার দুপুরে কলকাতা নাইরাইডার্সের (KKR) মুখোমুখি হতে চলেছে দিল্লি ক্যাপিটালস (DC)। এই KKR vs DC ম্যাচটি অনুষ্ঠিত হবে মুম্বাইয়ের ব্রেবোর্ন স্টেডিয়ামে। শ্রেয়াস আইয়ারের নেতৃত্বাধীন কলকাতা এই মরশুমে এখনও পর্যন্ত চারটি ম্যাচের মধ্যে তিনটি ম্যাচ জিতেছে এবং হেরেছে একটি ম্যাচে। নাইটরা এই মুহূর্তে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে। কেকেআর এই মরশুমের প্রথম ম্যাচ চেন্নাইয়ের বিরুদ্ধে জিতেছে। কিন্তু শ্রেয়সের দলের দ্বিতীয় ম্যাচটি ছিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিপক্ষে। সেই ম্যাচে কেকেআরকে হারের মুখে পড়তে হয়ে। ব্যাঙ্গালোরের কাছে হারার পর দলটি ফের টানা দুই ম্যাচ জিতেছে। অন্যদিকে, ঋষভ পন্তের নেতৃত্বে দিল্লির দল মুম্বাইয়ের বিরুদ্ধে দুর্দান্ত জয় দিয়ে টুর্নামেন্ট শুরু করেছিল। কিন্তু এর পর দলটি জয়ের রাস্তা থেকে সরে গিয়ে টানা দু’টি ম্যাচ হেরে যায়।

KKR vs DC, 19th Match IPL 2022, Pitch Report (পিচ রিপোর্ট)

IPL 2022: DC Predicted XI vs KKR: কলকাতার জয়রথ থামাতে মরিয়া দিল্লি, রবিবাসরীয় ম্যাচের জন্য তৈরি মাস্টার প্ল্যান !! 1

রবিবার, মুম্বইয়ের ব্রেবোর্ন স্টেডিয়ামে এই ম্যাচটি অনুষ্ঠিত হবে। এই স্টেডিয়ামের উইকেট বরাবরই ব্যাটিং সহায়ক। ব্যাটিং উইকেটে বড় রানের ম্যাচ দেখার আশা করতেই পারেন ক্রিকেটপ্রেমীরা। পেসারদের জন্য এই উইকেটে খুব বেশি সুবিধা নেই। বল ব্যাটে আসে খব সুন্দরভাবে। এই  উইকেটে যা চরিত্র তাতে রান তাড়া করে জেতা বেশি সহজ কাজ। তার সঙ্গে শিশিরের ফ্যাক্টর অবশ্যই কাজ করবে। ফলে এই পিচে যেই দলই টস জিতবে সেই দলের অধিনায়কের উচিৎ ফিল্ডিং নেওয়া।

KKR vs DC, 19th Match IPL 2022, Weather Report (আবহাওয়া রিপোর্ট)

রবিবার বৃষ্টির কোন সম্ভাবনা নেই মুম্বইয়ে। ম্যাচের সময়ে তাপমাত্র ৩৩ ডিগ্রি সেলসিয়াস থাকার কথা রয়েছে, আদ্রতা থাকবে ৫৮ শতাংশ। ১৪কিমি/ঘণ্টা বেগে হাওয়া চালাবে। ম্যাচের মধ্যে বৃষ্টির কোনও সম্ভবনা নেই। সব মিলিয়ে একটা জমাটি ম্যাচের অপেক্ষায় থাকবে ক্রিকেট ফ্যানরা। খেলা চলাকালীন শিশির পড়ার সম্ভাবনা রয়েছে। তাই টস জিতে প্রথমে ফিল্ডিং করাই সঠিক সিদ্ধান্ত।

ব্যাটে-বলে কলকাতারা চ্যালেঞ্জ নিতে তৈরি দিল্লি ক্যাপিটালস

IPL 2022 | Delhi Capitals vs Kolkata Knight Riders- Preview, head to head, where to watch, and betting tips

আইপিএলে এখনও পর্যন্ত দুই দলের মধ্যে মোট ২৯টি ম্যাচ খেলা হয়েছে। যার মধ্যে কেকেআর ১৬ ম্যাচে জিতেছে, অন্যদিকে দিল্লি ১২ ম্যাচে সাফল্য পেয়েছে। দুই দলের মধ্যে একটি ম্যাচ ড্র হয়েছে। এমনকি পরিসংখ্যানেও, কেকেআর দিল্লিকে ছাড়িয়ে যাচ্ছে বলে মনে হচ্ছে। এখন দেখার বিষয় দিল্লি ব্র্যাবোর্নের মাঠে জয়ের পথে ফিরতে পারবে নাকি কেকেআর আরেকটি ম্যাচ জিতবে।

দিল্লি ক্যাপিটালসের সম্ভাব্য সেরা একাদশ:

KKR vs DC IPL 2022 Match Preview: గత సీజన్‌లో ఒకే జట్టులో.. నేడు ప్రత్యర్థులుగా బరిలోకి.. రికార్డులు ఎలా ఉన్నాయంటే? | Who will win KKR vs DC IPL Match Live Streaming when and where to

পৃথ্বী শ, ডেভিড ওয়ার্নার, রভম্যান পাওয়েল, ঋষভ পান্ত (অধিনায়ক ও উইকেটরক্ষক), সরফরাজ খান, ললিত যাদব, অক্ষর প্যাটেল, শার্দুল ঠাকুর, কুলদীপ যাদব, মুস্তাফিজুর রহমান, অ্যানরিচ নর্টজে

Leave a comment

Your email address will not be published.