IPL 2022

চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (IPL 2022) সোমবার পাঞ্জাব কিংসের মুখোমুখি হয়েছে দিল্লি ক্যাপিটালস। পাঞ্জাবের অধিনায়ক মায়াঙ্ক আগরওয়াল টসে জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন। প্লে অফে জায়গা করে নেওয়ার জন্য এই ম্যাচ দুটি দলের জন্য খুবই গুরুত্বপূর্ণ। এই দুই শিবির বর্তমানে ১২ ম্যাচে ১২ পয়েন্ট রয়েছে। এই ম্যাচের পর দুই দলই আরও একটি ম্যাচ খেলার সুযোগ পাবে। টস জিতে বোলিং করার সিদ্ধান্ত নিয়ে কথা বলতে গিয়ে মায়াঙ্ক বলেন, “আমার মনে হয় না উইকেটের খুব একটা পরিবর্তন হবে এবং শেষবার আমরা যখন খেলেছিলাম, তখন শিশিরের সমস্যা হয়নি।”

এ দিন প্রথমে ব্যাট করছে দিল্লি ক্যাপিটালস। ওপেন করা ডেভিড ওয়ার্নার অবশ্য হতাশ করেছে দলকে। ইনিংসের প্রথম বলেই লিয়াম লিভিংস্টোনের বলে আউট হয়ে যান এই অজি ব্যাটসম্যান। সোমবার খাতা খোলার আগেই প্যাভিলিয়নে ফিরতে হয়ে তাকে।

দেখে নিন আউটের ভিডিও:

https://www.iplt20.com/video/45384/m64-pbks-vs-dc–david-warner-wicket

এই মরশুমে শেষবার এই দুই দল যখন মুখোমুখি হয়, দিল্লি ওই ম্যাচ ৯ উইকেটে জিতে যায়। এই পরিস্থিতিতে, এ দিনের এই ম্যাচে, পাঞ্জাব আগের পরাজয়ের প্রতিশোধ নিতে চাইবে। অন্যদিকে দিল্লি ম্যাচটি জিতে প্লে অফের আশা বাঁচিয়ে রাখতে চায়। এই ম্যাদে দিল্লির দলে নেই চেতন সাকারিয়া ও কেএস ভরত। তাদের জায়গায় দলে ফিরেছেন সরফরাজ খান ও খলিল আহমেদ।

Leave a comment

Your email address will not be published.