IPL 2022

চলতি আইপিএলের (IPL 2022) ৬৭ তম ম্যাচে, বুধবার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এবং গুজরাট টাইটান্সের দল একে অপরের মুখোমুখি হয়েছে। এ দিনের এই ম্যাচে টস জেতে গুজরাট টাইটান্স। আর টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন গুজরাট অধিনায়ক হার্দিক পান্ডিয়া। তবে ইনিংসের শুরুটা অবশ্য খুব একটা ভালো ছিল না গুজরাটের। শুরুতেই শুভমান গিলের উইকেট হারায় গুজরাট। ব্যাঙ্গালোরের পেস তারকা জস হ্যাজেলউডের বলে স্লিপে দাঁড়ানো গ্লেন ম্যাক্সওয়েলের হাতে ক্যাচ দিয়ে প্যাভিলিয়নে ফেরেন তিনি।

IPL 2022: আউট হয়ে টিভি আম্পয়ারের সিদ্ধান্তে অখুশি ওয়েড, ড্রেসিংরুমে ফিরেই ভাঙলেন নিজের ব্যাট !! দেখুন ভিডিও 1

এরপর ক্রিজে আসেন ম্যাথু ওয়েড। এসেই ব্যাট চালিয়ে খেলতে শুরু করেন তিনি। তবে ১৩ বলে ১৬ রান করে আউট হয়ে যান এই অজি উইকেটরক্ষক। এই আউটের সঙ্গে একটি বিতর্কের জন্ম হয়। প্রশ্ন ছিল আদৌ কী আউট ছিলেন ওয়েড? আসকে ম্যাক্সওয়েলের যে বলে এলবিডব্লু হন ওয়েড। ম্যাক্সওয়েলের আপিলে তাকে আউট দিয়ে দেন আম্পয়ার। তবে এই সিদ্ধান্ত একেবারেই মেনে নিতে পারেননি গুজরাট ব্যাটসম্যানটি। ওয়েডের বিশ্বাস, বল তার গ্লাভসে লেগে তারপ্যাডে লেগেছে। সঙ্গে সঙ্গে ডিআরএস চান তিনি। তবে সেখানেও টিভি আম্পায়ারও আউটের সিদ্ধান্ত দেন।

https://www.iplt20.com/video/45615/m67-rcb-vs-gt–matthew-wade-wicket

এই ঘটনা নিয়ে মাঠ ছাড়ার সময় হতাশা এবং রাগ প্রকাশ করতে দেখা যায় ওয়েডকে। মাথা নাড়তে নাড়তে ড্রেসিংরুমে ঢুকে নিজের হেলমেট ও ব্যাট ছুঁড়ে দেন তিনি। সেই কান্ডে ওয়েডের ব্যাটটাই ভেঙে যায়। গোটা ঘটনা টিভিতে দেখা গেলে তা দ্রুত ভাইরাল হয়ে যায়।

দেখে নিন সেই ভিডিও:

Leave a comment

Your email address will not be published.