IPL 2022: 'কিলার' মিলারকে বোকা বানিয়ে প্যাভিলিয়নে ফেরালেন জেসন হোল্ডার !! দেখুন ভিডিও 1

চলতি আইপিএলের (IPL 2022) ৫৭ তম ম্যাচ লখনউ সুপার জায়েন্টস এবং গুজরাট টাইটানস (LSG vs GT) এর মধ্যে খেলা হচ্ছে মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশনের মাঠে। টুর্নামেন্টের শুরু থেকেই নতুন দুই দলই ধারাবাহিকভাবে ভালো পারফর্ম করছে। মঙ্গলবারের ম্যাচের বিজয়ী দল সটান প্লে-অফের জন্য যোগ্যতা অর্জন করবে। আর যারা হারবে তাদের একটু অপেক্ষা করতে হবে। শেষ চারে যাওয়ার জন্য তাদের আরও কিছুটা অপেক্ষা করতেই হবে।IPL 2022: 'কিলার' মিলারকে বোকা বানিয়ে প্যাভিলিয়নে ফেরালেন জেসন হোল্ডার !! দেখুন ভিডিও 2

এ দিন গুজরাট দল টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়ে। তবে শুরুটা মোটেও ভালো হয়নি লিগ তালিকায় এই মুহুর্তে দু’নম্বরে থাকা দলের। আগের ম্যাচগুলিতে আগুনে মেজাজে থাকা ঋদ্ধিমান সাহা এ দিন মাত্র ৫ রানেই প্যাভিলিয়নে ফেরেন। তিন নম্বরে ব্যাট করতে নামা ম্যাথু ওয়েড করেন ম্যাত্র ১০ রান। অধিনায়ক হার্দিক পান্ডিয়া ১১ রান করে প্যাভিলিয়নে ফেরেন। এরপর ক্রিজে এসে কিছুটা লড়াই করার চেষ্টা করেন ডেভিড মিলার। তার ব্যাট থেকে ২৬ রানও আসে। তবে শেষ পর্যন্ত অভিজ্ঞ ক্যারিবিয়ান জেসন হোল্ডারের বলে আয়ুষ বাদোনির হাতে ক্যাচ দিয়ে প্যাভিলিয়নে ফেরেন তিনি।

দেখে নিন আউটের ভিডিও

https://www.iplt20.com/video/44948/m57-lsg-vs-gt–david-miller-wicket

শেষবার এই দুই দল যখন চলতি মরশুমে মুখোমুখি হয়েছিল, সেই লড়াই গুজরাট জিতেছিল। কিন্তু লখনউয়ের দলকেও এই ম্যাচে খাটো করে দেখা যাবে না কারণ তারাও দুর্দান্ত ফর্মে চলছে। এ দিন গুজরাট টাইটান্স তাদের ডেবিউ ক্যাপ সাই কিশোরের হাতে তুলে দেয়। অন্যদিকে, কর্ণ শর্মা লখনউয়ের হয়ে অভিষেক করছেন। হার্দিক পান্ডিয়া যশ দয়াল ও সাই কিশোরকে এই ম্যাচের জন্য গুজরাট দলে জায়গা করে দিয়েছেন।

Leave a comment

Your email address will not be published.