IPL 2022

আইপিএল ২০২২-এর (IPL 2022) প্রথম কোয়ালিফায়ার ম্যাচে গুজরাট টাইটান্সের কাছে রাজস্থান রয়্যালসকে হারের মুখে পড়তে হয়। রাজস্থানের কাছে ফাইনালে ওঠার আরও একটি সুযোগ রয়েছে। তাই দল যে কোন মূল্যে দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচটি জিততে চায় তারা। এই ম্যাচের আগেই বড় ধাক্কা খেয়েছে রাজস্থান রয়্যালস। দলের একজন নামজাদা অলরাউন্ডার এবারের আসরকে আগামী ম্যাচে দলে থাকবেন না এই খেলোয়াড়।

টুর্নামেন্টের বাইরে এই অলরাউন্ডার

IPL 2022: কোয়ালিফায়ারের আগে বড় ধাক্কা খেল রাজস্থান রয়্যালস, আইপিএল ২০২২ থেকে ছিটকে গেলেন এই নামজাদা অলরাউন্ডার !! 1রাজস্থান রয়্যালসকে পরের ম্যাচ খেলতে হবে ২৭ মে। এই বড় ম্যাচের আগে দলের কিউয়ি খেলোয়াড় ড্যারিল মিচেল বিদায় নিয়েছেন বায়ো বাবল থেকে। ড্যারিল মিচেল আইপিএলের এই নিউজিল্যান্ড দলে যোগ দেওয়ার জন্য বাদ পড়েছেন। ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলতে হবে নিউজিল্যান্ডকে। এই সিরিজে অংশ নিতে দেশে ফিরেছেন ড্যারিল মিচেল।

রাজস্থান রয়্যালসের টুইট দেখুন:

IPL 2022-এ খারাপ পারফরমেন্স

IPL 2022: কোয়ালিফায়ারের আগে বড় ধাক্কা খেল রাজস্থান রয়্যালস, আইপিএল ২০২২ থেকে ছিটকে গেলেন এই নামজাদা অলরাউন্ডার !! 2

আইপিএল ২০২২-এ ড্যারিল মিচেলের পারফরমেন্স আহামরি ছিল না। আইপিএলের এই মরশুমে মাত্র ২টি ম্যাচ খেলার সুযোগ পেয়েছেন তিনি। এই ২টি ম্যাচে তিনি ১৬.৫০ গড়ে মাত্র ৩৩ রান করেছেন তিনি। প্রথম ম্যাচে ১৬ রান এবং দ্বিতীয় ম্যাচে ১৭ রান করেন এই অলরাউন্ডার। বল হাতেও ড্যারিল মিচেল ফ্লপ করেন। মিডিয়াম পেসে বল করা এই প্লেয়ারটি ১৩.৫০ ইকোনমিতে রান খরচ করেছিলেন এবং একটি উইকেটও পাননি।

Read More:IPL 2022: ‘নো’ বল নিয়ে এ কেমন হাঙ্গামা ক্রুণাল পান্ডিয়ার, মাঠেই আম্পায়ারকে করলেন অপমান !!

ফাইনাল পর্যন্ত যাত্রা খুব কঠিন হতে চলেছে রাজস্থান রয়্যালসের জন্য। IPL 2022-এর এলিমিনেটর ম্যাচে মুখোমুখি হয়েছে লখনউ সুপার জায়ান্টস ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। এই ম্যাচের জয়ী দল ২৭ মে রাজস্থান রয়্যালসের মুখোমুখি হবে। এই ম্যাচটা দুই দলের জন্যই হতে চলেছে ডু অর ডাই।

Leave a comment

Your email address will not be published.