CSK vs GT: চেন্নাইকে উড়িয়ে দিয়ে জয়ের কৃতিত্ব এই খেলোয়াড়কে দিলেন হার্দিক পাণ্ডিয়া

আইপিএল ২০২২ এর ৬২তম ম্যাচ চেন্নাই সুপার কিংস আর গুজরাট টাইটান্সের মধ্যে ওয়াংখেড়ে স্টেডিয়ামে খেলা হয়েছে, এই ম্যাচ গুজরাটের দল ৭ উইকেটে জিতে নেয়। রবিবার খেলা হওয়া ডবল হেডারের প্রথম ম্যাচ ছিল এটি। এই ম্যাচে সিএসকের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি টসে জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন। প্রথমে ব্যাট করতে নামা চেন্নাইয়ে দল ঋতুরাজ গায়কোয়াড়ের হাফসেঞ্চুরির সৌজন্যে ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৩৩ রান করে আর গুজরাটের সামনে জয়ের জন্য ১৩৪ রানের লক্ষ্য রাখে। এর জবাবে গুজরাটের দল ১৯.১ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৩৭ রান করে এই ম্যাচ জিতে নেয়। এই ম্যাচ জয়ের পর গুজরাটের অধিনায়ক হার্দিক পাণ্ডিয়াকে যথেষ্ট খুশি দেখিয়েছে। ম্যাচ শেষে নিজের বয়ানে তিনি সেই খুশিও প্রকাশ করেছেন।

জয়ের পর কী বললেন হার্দিক পাণ্ডিয়া?

CSK vs GT: চেন্নাইকে উড়িয়ে দিয়ে জয়ের কৃতিত্ব এই খেলোয়াড়কে দিলেন হার্দিক পাণ্ডিয়া 1

চেন্নাইয়ের বিরুদ্ধে জয়ের পর গুজরাট টাইটান্স পয়েন্টস টেবিলে প্রথম স্থানে উঠে এসেছে। এই জয়ের ফলে তারা প্লে অফে জায়গা ধরে রাখার পাশাপাশি আইপিএল ফাইনাল খেলার জন্য দুটো সুযোগও পেয়ে গিয়েছে। ম্যাচ শেষে হার্দিক বলেন,

“যদি আপনি ম্যাচ দ্রুত শেষ করেন তো তার জন্য আপনি অতিরিক্ত পয়েন্টস পান না, এই কারণে শুধু জেতাটাই জরুরী। (নিজের অধিনায়কত্ব নিয়ে) আমি এখনও পর্যন্ত ঠিকঠাক পরিকল্পনা নিয়ে কাজ করেছে। আগের ফ্রেঞ্চাইজিতে আমাকে যথেষ্ট দায়িত্ব দেওয়া হয়েছিল। আমি সেই দায়িত্বের সবসময়ই আনন্দ নিয়েছে আর এর ফলে আমি লাভবানও হয়েছি”।

আশিস নেহেরাকে নিয়ে বললেন এই কথা

CSK vs GT: চেন্নাইকে উড়িয়ে দিয়ে জয়ের কৃতিত্ব এই খেলোয়াড়কে দিলেন হার্দিক পাণ্ডিয়া 2

নিজের পোষ্ট ম্যাচ প্রেজেন্টেশনে হার্দিক অধিনায়ক হিসেবে নিজের অভিজ্ঞতা শেয়ার করেছেন। সেই সঙ্গে তিনি আশিস নেহেরার মানসিকতা নিয়েও বড় কথা বলেছেন। হার্দিক বলেন,

“অতীতে আমি যা করেছি, তাতে নেতৃত্ব দিতে আমি সাহায্য পেয়েছি। আশু পা (আশিস নেহেরা) আর আমার মানসিকতা একরকম। আমরা কথা না বলেই একে অপরের সঙ্গে মিশে যাই”।

Leave a comment

Your email address will not be published.