IPL 2022: আইপিএল শুরুর আগেই বিপদের মুখে CSK টিম, এই বিশেষ কারণে টিমে যোগ দিতে দেরী হবে মইন আলীর !! 1

আইপিএল ২০২২ (IPL 2022) শুরু হওয়ার আগে, মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) একটি বড় ধাক্কার সম্মুখীন হতে পারে। দলের তারকা অলরাউন্ডার ভিসা সমস্যার কারণে ২৬ মার্চ কেকেআরের বিপক্ষে প্রথম ম্যাচটি মিস করতে পারেন। বলা হচ্ছে, ভ্রমণের কাগজপত্র না পাওয়ায় মইন আলী  (Moeen Ali) এখনো ভিসা পাননি। মইন গত ২৮ ফেব্রুয়ারি ভিসার জন্য আবেদন করেছিলেন।

তারকা অলরাউন্ডার ভিসা সমস্যার কারণে ২৬ মার্চ কেকেআরের বিপক্ষে প্রথম ম্যাচটি মিস করতে পারেন

IPL 2022: CSK Concerned Over Moeen Ali's Delay In Arrival Due To Visa Issues

আইপিএল ২০২২ ২৬ মার্চ থেকে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস এবং রানার্স আপ কলকাতা নাইট রাইডার্সের (KKR) মধ্যে প্রথম ম্যাচ দিয়ে শুরু হতে চলেছে। বলা হচ্ছে, সোমবারের মধ্যে মইন ভিসা পেয়ে যাবেন এবং যত দ্রুত সম্ভব তিনি ভারতে আসবেন। তবে এখানে আসার পর, তাকে কমপক্ষে এক মাস নিয়মিত কোয়ারেন্টাইন করতে হবে, যার কারণে তিনি প্রথম ম্যাচটি মিস করতে পারেন।

সোমবারের মধ্যে মইন ভিসা পেয়ে যাবেন

Chennai Super Kings In IPL 2022: MS Dhoni, Ravindra Jadeja, Moeen Ali  Jewels In CSK Crown – Full Squad

মঈন আলী যুক্তরাজ্যে ভারতীয় হাই কমিশনের দ্বারা তার ভ্রমণ নথির অনুমোদনের জন্য অপেক্ষা করছেন। Cricbuzz-এর মতে, CSK সিইও কাশী বিশ্বনাথন বলেছেন, “তিনি ২৮ ফেব্রুয়ারি তার ভিসার জন্য আবেদন করেছিলেন। আবেদন জমা দেওয়ার পর ২০ দিনের বেশি হয়ে গেছে। তিনি ক্রমাগত ভারত ভ্রমণ করছেন কিন্তু এখনও তিনি ভ্রমণের কাগজপত্র পাননি। আমরা আশা করি তিনি শিগগিরই দলে যোগ দেবেন। তিনি (মঈন আলী) আমাদের বলেছেন যে কাগজপত্র পাওয়ার পর তিনি পরবর্তী ফ্লাইটে উঠবেন।”

Leave a comment

Your email address will not be published.