IPL 2022

আইপিএল নিয়ে উন্মাদনা চরমে। আর সেটাকে বজায় রেখেই চলতি (IPL 2022) আইপিএল ২০২২-এ বৃহস্পতিবার লখনউ সুপার জায়ান্টস (LSG) এবং চেন্নাই সুপার কিংসের (CSK) মধ্যে সপ্তম ম্যাচটি (LSG vs CSK) অনুষ্ঠিত হবে। এই মরসুমে একটি করে ম্যাচ খেলেছে দুই দল এবং দু’জনেই নিজেদের প্রথম ম্যাচটি হেরেছে। বিশেষ বিষয় হল, দুই দলই এবার নতুন অধিনায়কের সঙ্গে খেলছে। লখনউয়ের নেতৃত্ব কেএল রাহুলের হাতে, আর চেন্নাইয়ের অধিনায়কত্ব করছেন রবীন্দ্র জাদেজা। দুই দলের মধ্যকার এই ম্যাচটি হবে মুম্বাইয়ের ব্রেবোর্ন স্টেডিয়ামে। এটি হবে চলতি মরশুমের সপ্তম ম্যাচ এবং দুই দলের মধ্যে কঠিন প্রতিদ্বন্দ্বিতা হবে। সঙ্গত কারণে তাই আশা করা যায় একটি রোমাঞ্চকর ম্যাচ প্রত্যক্ষ করা যাবে।

মঈন আলী চলে আসায় কয়েকগুন শক্তি বাড়ছে চেন্নাইয়ের

IPL 2022 CSK Predicted XI vs LSG: লখনউয়ের বিরুদ্ধে আক্রোশে ফুটছে চেন্নাই, এই ছকেই আজ বাজিমাত করতে মরিয়া ধোনিরা !! 1

প্রতিটা আইপিএলের শুরুর দিকেই হোঁচট খেতে দেখা যায় চেন্নাই সুপার কিংসকে। তবে সময় যত গড়ায়, ততই খেলা খুলে যায় মহেন্দ্র সিং ধোনিদের। আসলে বড় টুর্নামেন্টে ঠিক কোন সময় পিক নিতে হয়, সেটা ভালোই জানে গতবারের আইপিএল চ্যাম্পিয়নরা। রবীন্দ্র জাদেজাকে অধিনায়ক করে এবারও ভালোই দল সাজিয়েছে চেন্নাই। দলে অভিজ্ঞতা ও তারুণ্যের মেলবন্ধনটা বেশ ভালোই হয়েছে। আর প্রথম ম্যাচে অনুপস্থিত থাকার পর এবার দুরন্ত ইংলিশ অলরাউন্ডার মঈন আলী দলের সঙ্গে যোগ দেওয়াতে আরও ক্ষুরধার হয়ে উঠেছে তারা।

চেন্নাইয়ের সম্ভাব্য সেরা একাদশ

IPL 2022, LSG Vs CSK: Where To Get Live Streaming, Team News, Likely Playing XIs

ঋতুরাজ গায়কওয়াড়, ডেভন কনওয়ে, মঈন আলি, রবিন উথাপ্পা, আম্বাতি রায়ডু, রবীন্দ্র জাদেজা (অধিনায়ক), মহেন্দ্র সিং ধোনি (উইকেটরক্ষক), শিবম দুবে, ডোয়াইন ব্রাভো, অ্যাডাম মিলনে, তুষার দেশপান্ডে

Leave a comment

Your email address will not be published.