IPL 2022: ঋষভ পন্থের অধিনায়কত্ব নিয়ে এমন বয়ান দিলেন কোচ রিকি পন্টিং! পরের বছরে আদৌ থাকবেন তো? 1

মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) এবং দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) মধ্যে খেলা আইপিএল ২০২২ (IPL 2022)-এর ৬৯তম ম্যাচে, দিল্লির দলকে একটি বিধ্বংসী পরাজয়ের মুখোমুখি হতে হয়েছিল। এই হারের পর প্লে অফ থেকে ছিটকে গেল দিল্লি ক্যাপিটালস। মুম্বাই ইন্ডিয়ান্স ১৪.৩ ওভারে তিন উইকেটে ৯৫ রান করেছিল কিন্তু পন্থ একটি কৌশলগত ভুল করেছিলেন এবং টিম ডেভিডকে তার ইনিংসের প্রথম বলে ব্যাট স্পর্শ করার জন্য ডিআরএস নিতে অস্বীকার করেছিলেন এবং মাঠের আম্পায়ার কর্তৃক আউট হয়েছিলেন। এর পরে, ১৬তম ওভারে পন্থ একটি খারাপ রিভিউ নেন, যার পরে তার অধিনায়কত্ব নিয়ে প্রশ্ন ওঠে। পন্টিংকেও পন্থের রিভিউতে বেশ হতাশ দেখাচ্ছিল। তবে পরে তিনি অধিনায়ক ঋষভ পন্থকে (Rishabh Pant) সমর্থন করেছেন। এরপর ডেভিড মাত্র ১১ বলে চারটি ছক্কা এবং দুটি চারের সাহায্যে ৩৪ রান করেন, যা দিল্লি ক্যাপিটালসের কাছে ম্যাচটি বেরিয়ে যায়।

কী বললেন রিকি পন্টিং?

IPL 2022: ঋষভ পন্থের অধিনায়কত্ব নিয়ে এমন বয়ান দিলেন কোচ রিকি পন্টিং! পরের বছরে আদৌ থাকবেন তো? 2

ঋষভ পন্থের অধিনায়কত্ব নিয়ে দিল্লি ক্যাপিটালসের কোচ রিকি পন্টিং বলেছেন, “অধিনায়কত্বের জন্য পন্থই ছিলেন সঠিক পছন্দ। গত মরসুমেও অধিনায়কত্বের জন্য ঋষভই ছিলেন সঠিক পছন্দ। শ্রেয়াস আইয়ারের বদলি হিসেবে দলের সঙ্গে দারুণ কাজ করেছেন ঋষভ। আমরা টেবিলের শীর্ষে শেষ করেছি, দুর্ভাগ্যবশত গত বছর প্লে অফে হেরে গিয়েছিলাম। তিনি তরুণ, এই উচ্চ চাপের টুর্নামেন্টে টি-টোয়েন্টি দলের অধিনায়ক হওয়া সহজ কাজ নয়।” পন্টিং বলেন, “আমি আগামী মরসুমে তার সঙ্গে আবার কাজ করার জন্য মুখিয়ে আছি।”

পন্টিং বলেছেন, “খেলার একটি দিকে আঙুল তোলা সবসময়ই কঠিন। টপ অর্ডারে আমাদের ব্যাটিং খারাপ ছিল, আমরা ৪০ রানে চার উইকেট হারিয়েছি, যা টি-টোয়েন্টি খেলা শুরু করার সঠিক উপায় নয়, বিশেষ করে বড় ম্যাচগুলো জিততে হবে।”

Leave a comment

Your email address will not be published.