IPL 2022: দিল্লির বিরুদ্ধে চেন্নাইয়ের করো বা মরো ম্যাচ, ক্যাপিটালসের কাছে প্লে-অফসে ওঠার লড়াই 1

IPL 2022 এর ৫৫ তম ম্যাচ চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) এবং দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) মধ্যে খেলা হবে৷ রবিবার খেলা হবে ডাবল হেডারের দ্বিতীয় ম্যাচ। চেন্নাই এই মরসুমে ১০টি ম্যাচ খেলে তিনটি ম্যাচ জিতেছে। এই দলটি পয়েন্ট টেবিলের নবম স্থানে রয়েছে। অন্যদিকে, এই মরসুমে ১০টি ম্যাচের মধ্যে ৫টি জিতেছে দিল্লি। পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে রয়েছে এই দলটি। আজ আমরা এই ম্যাচের সাথে সম্পর্কিত ম্যাচের প্রিভিউ, পিচ রিপোর্ট ও আবহাওয়ার রিপোর্ট সম্পর্কে বলব।

CSK বনাম DC, ম্যাচ প্রিভিউ

IPL 2022: দিল্লির বিরুদ্ধে চেন্নাইয়ের করো বা মরো ম্যাচ, ক্যাপিটালসের কাছে প্লে-অফসে ওঠার লড়াই 2

প্রথমত, আমরা যদি দিল্লির কথা বলি, তাহলে এই দলটি হায়দ্রাবাদের বিরুদ্ধে জিতেছে। সেই ম্যাচে হাফ সেঞ্চুরি করেন ডেভিড ওয়ার্নার ও রোভম্যান পাওয়েল। শেষ ম্যাচে ইনজুরির কারণে খেলতে পারেননি অক্ষর প্যাটেল। আশা করা যায় চেন্নাইয়ের বিপক্ষে সে কামব্যাক করবে। একই সঙ্গে মনদীপ সিংয়ের জায়গায় দলে ফিরতে পারেন পৃথ্বী শ। অন্যদিকে চেন্নাইয়ের কথা বললে, গত কয়েক ম্যাচে দলকে ভালো শুরু এনে দিয়েছে রুতুরাজ গায়কওয়াড় ও ডেভন কনওয়ের উদ্বোধনী জুটি। গত দুই ম্যাচে কনওয়ে বোলিংয়ে হাফ সেঞ্চুরি করেছেন, মহেশ তিকসানা এখন পর্যন্ত ৭ ম্যাচে ১১ উইকেট নিয়েছেন। একই সঙ্গে চেন্নাইয়ের দল অভিজ্ঞ রবিন উথাপ্পা ও আম্বাতি রায়ডুর কাছ থেকে ভালো পারফরম্যান্স আশা করবে।

পিচ এবং আবহাওয়া রিপোর্ট

IPL 2022: দিল্লির বিরুদ্ধে চেন্নাইয়ের করো বা মরো ম্যাচ, ক্যাপিটালসের কাছে প্লে-অফসে ওঠার লড়াই 3

নাভি মুম্বাইয়ের ডিওয়াই পাটিল স্টেডিয়ামের পিচের কথা বলতে গেলে, এখানে ফাস্ট বোলাররা ভালো বাউন্স পায়। এই মাটিতে ১৮০ এর উপরে যেকোনও স্কোর করা একটি চ্যালেঞ্জ হবে। এই স্টেডিয়ামে অনুষ্ঠিত আইপিএল ২০২২-এর প্রথম ম্যাচেই ২০০ প্লাস স্কোর দেখা গেছে, যা আরসিবি রক্ষা করতে পারেনি। একই সঙ্গে আবহাওয়ার কথা বললে, রবিবার এখানে তাপমাত্রা থাকবে ৩৬ থেকে ৩৮ ডিগ্রি সেলসিয়াসের মধ্যে। একই সময়ে, বাতাস ২৩ কিলোমিটার প্রতি ঘন্টা বেগে প্রবাহিত হবে এবং আর্দ্রতা ৫৮ শতাংশ হবে। বৃষ্টির কোনো সম্ভাবনা নেই।

Read More: PBKS vs RR: পাঞ্জাব কিংসের বিরুদ্ধে ৩ উইকেট নিয়ে যুজবেন্দ্র চহেল গড়লেন এই বিশেষ রেকর্ড

Leave a comment

Your email address will not be published.