IPL 2022: চোট পাওয়া অ্যাডাম মিলনের পরিবর্তে এই রহস্যময় বিদেশী তারকাকে আনল চেন্নাই সুপার কিংস 1

IPL 2022 এ মুম্বাই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) বিপক্ষে ম্যাচের আগে চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) দলে ঢুকে পড়েছেন এক নতুন খেলোয়াড়। নিউজিল্যান্ডের ফাস্ট বোলার অ্যাডাম মিলনের (Adam Milne) ইনজুরির পর তাদের বদলি হিসেবে সিএসকে তাদের দলে অন্তর্ভুক্ত করেছে মাথিশা পাথিরানা (Matheesha Pathirana)। কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) বিরুদ্ধে CSK-এর উদ্বোধনী ম্যাচে মিলনে হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছিলেন এবং টুর্নামেন্ট থেকে বাদ পড়েছেন।

WATCH: Matheesha Pathirana bowls 175kmph delivery in U-19 Cricket World Cup match between India and Sri Lanka - The SportsRush

পাথিরানা, যিনি মিলনের বদলি হিসেবে চেন্নাই সুপার কিংস স্কোয়াডে যোগ দিয়েছিলেন, তিনি একজন 19 বছর বয়সী শ্রীলঙ্কার (Sri Lanka) মিডিয়াম পেসার। মাথিশা পাথিরানা 2020 এবং 2022 সালে শ্রীলঙ্কার অনূর্ধ্ব 19 বিশ্বকাপ দলের অংশ ছিলেন। CSK তাকে ২০ লক্ষ টাকা মূল্যে তাদের দলে অন্তর্ভুক্ত করেছে। মাথিশা পাথিরানা আইপিএলে বদলি খেলোয়াড়দের তালিকায় 6 তম খেলোয়াড় হয়েছেন। যদিও CSK এখনও দীপক চাহারের (Deepak Chahar) বদলির ঘোষণা দেয়নি। দীপক চাহারকে 14 কোটি টাকা খরচ করে চেন্নাই তার দলে অন্তর্ভুক্ত করেছিল, কিন্তু চোটের কারণে তিনি টুর্নামেন্ট থেকে ছিটকে গেছেন। সিএসকে ছাড়াও, রাজস্থান রয়্যালসও (Rajasthan Royals) নাথান কুল্টার-নাইলের (Nathan Coulter-Nile) বদলি ঘোষণা করেনি।

Read More: ভিডিও: অর্জুন টেন্ডুলকারের রকেট ইয়র্কার ১৫ কোটির ইশান কিষাণকে মেরে ফেলল, চোখের পলকে স্টাম্প উড়ে গেল

Leave a comment

Your email address will not be published.