IPl 2022: ফাইনালে হারার পর একসাথে নাচলেন চাহাল-বাটলার-ধনশ্রী! ভাইরাল ভিডিও 1

IPL 2022-এর ফাইনাল ম্যাচে রাজস্থান রয়্যালস (Rajasthan Royals) গুজরাট টাইটানসকে (Gujarat Titans) সাত উইকেটে হারিয়েছে। রাজস্থানের হয়ে দুর্দান্ত খেলা দেখিয়েছেন জস বাটলার (Jos Buttler) ও যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal। ফাইনালে হারের পর জস বাটলারকে জাদুকর বোলার যুজবেন্দ্র চাহালের স্ত্রীর সঙ্গে নাচতে দেখা গেছে।

বাটলার-ধনশ্রীর ভিডিও ভাইরাল

যুজবেন্দ্র চাহালের স্ত্রী ধনশ্রী ভার্মা (Dhanashree Verma) ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন, যাতে তাকে রাজস্থান রয়্যালসের বিস্ফোরক ওপেনার জস বাটলারের সাথে নাচতে দেখা যায়। ভিডিওতে ধনশ্রীকে স্বামী চাহাল এবং কিপার ব্যাটসম্যান বাটলারকে হুক স্টেপ শেখাতে দেখা যাচ্ছে। ভিডিওতে যুজবেন্দ্র চাহাল পাশে দাঁড়িয়ে ধনশ্রী ও বাটলারের নাচ দেখছেন। এই ভিডিওর ক্যাপশন সবার নজর কেড়েছে। ধনশ্রী লিখেছেন, “আমরা এখানে। কমলা এবং বেগুনি মধ্যে গোলাপী। গোলাপী রঙ নারীদের প্রতিনিধিত্ব করে।” বলা বাহুল্য, আইপিএল ২০২২-এ, যুজবেন্দ্র চাহাল পার্পল ক্যাপ জিতেছেন এবং জস বাটলার অরেঞ্জ ক্যাপ জিতেছেন। ধনশ্রীর পোস্ট করা ভিডিওটি ভক্তরা বেশ পছন্দ করছেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ভিডিও। একজন ব্যবহারকারী লিখেছেন যে খুব চমৎকার। একই সঙ্গে একজন ব্যবহারকারী লিখেছেন, তিনজনকেই দেখতে খুব ভালো লাগছে। ধনশ্রী সোশ্যাল মিডিয়াতে খুব সক্রিয় এবং তার ভক্তদের সাথে নতুন ভিডিও শেয়ার করে চলেছেন।

চাহাল অসাধারণ পারফর্ম করেছেন

IPl 2022: ফাইনালে হারার পর একসাথে নাচলেন চাহাল-বাটলার-ধনশ্রী! ভাইরাল ভিডিও 2

২০২২ সালের আইপিএলে বোলারদের মধ্যে যুজবেন্দ্র চাহালই প্রথম ছিলেন। আইপিএল ২০২২-এর ১৭ ম্যাচে তিনি ২৭ উইকেট নিয়েছিলেন। চাহালও খুব মিতব্যয়ী প্রমাণিত হয়েছেন। একই সময়ে, জস বাটলার আইপিএল ২০২২-এর ১৭ ম্যাচে ৮৬৩ রান করেছিলেন। চলতি মরসুমে সর্বোচ্চ রান স্কোরার তিনি, তবে ফাইনাল ম্যাচে রাজস্থান রয়্যালস গুজরাট টাইটান্সের কাছে ৭ উইকেটে হেরেছে।

Leave a comment

Your email address will not be published.