IPL 2022 : এমএস ধোনি অবসর থেকে ফিরে আসুন! অনুরোধ করলেন প্রাক্তন ভারতীয় খেলোয়াড় 1

প্রাক্তন ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni), যিনি ভারতের সেরা ফিনিশার হিসাবে নিজের চিহ্ন তৈরি করেছেন, তিনি তার ব্যাটিং দিয়ে দেশের হয়ে অনেক ম্যাচ শেষ করেছেন। তবে, 2020 সাল থেকে, এই অভিজ্ঞকে অবসরের পরে শুধুমাত্র আইপিএল (IPL) খেলতে দেখা যায়। ধোনি এই মরসুমে হাফ সেঞ্চুরি দিয়ে শুরু করেছিলেন এবং নিজের ফর্ম অটুট রেখেছিলেন, মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ব্যাট করে দলকে জয় এনে দিয়েছিলেন। ধোনির দুর্দান্ত ফিনিশিং দেখে, প্রাক্তন ভারতীয় ফাস্ট বোলার আর পি সিং (RP Singh) তাকে অনুরোধ করেছিলেন, টি-টোয়েন্টি বিশ্বকাপে ফিরতে বলেছিলেন।

১৩ বলে ২৮ রানের অপরাজিত ইনিংস খেলেন তিনি

महेंद्र सिंह धोनी की बल्लेबाजी देखकर हर कोई उनकी सराहना कर रहा है

বৃহস্পতিবার ডিওয়াই পাতিল স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সকে ৩ উইকেটে হারিয়েছে চেন্নাই সুপার কিংস। প্রথমে ব্যাট করে, তিলক ভার্মার (Tilak Verma) 51 রানের ধাক্কায় মুম্বাই ইন্ডিয়ান্স 20 ওভারে 155/7 স্কোর করেছিল। জবাবে চেন্নাই সুপার কিংস সাত উইকেট হারিয়ে ১৫৬ রান করে এবং শেষ বলে জয় পায়। শেষ চার বলে CSK-এর দরকার ছিল ১৬ রান। এখান থেকে জয়দেব উনাদকাটের (Jaydev Unadkat) ওভারের তৃতীয় বলে ধোনি ছক্কা মেরে পরের বলে চার মারেন। ধোনি পঞ্চম বলে দুই রান নেন এবং শেষ বলে চার মেরে দলকে জয় এনে দেন। ১৩ বলে ২৮ রানের অপরাজিত ইনিংস খেলেন তিনি।

ভারতীয় ফাস্ট বোলার আরপি সিং তাকে অনুরোধ করেছিলেন

ভারতীয় দলে মহেন্দ্র সিং ধোনির সঙ্গে খেলা আর পি সিং সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি বড় কথা বলেছেন। ধোনির সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করে তিনি টি-টোয়েন্টি বিশ্বকাপে ফেরার কথা বলেছেন। নিজের ইনস্টাগ্রামে পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, “আমরা কি @mahi7781 টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য অবসর থেকে বেরিয়ে আসার অনুরোধ করতে পারি?” ধোনি 2020 সালে অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলার মন তৈরি করেছিলেন কিন্তু করোনার কারণে তা স্থগিত করা হয়েছিল। এর পরে, তিনি 15 আগস্ট সামাজিক যোগাযোগ মাধ্যমে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দেন।

Leave a comment

Your email address will not be published.