IPL 2022: ভারতের এই তরুণ বোলারে মুগ্ধ ব্রায়ান লারা, তুলনা করলেন ক্যারিবিয়ান গ্রেটদের সঙ্গে !! 1

সানরাইজার্স হায়দ্রাবাদ (SRH) তরুণ ফাস্ট বোলার ওমরান মালিক (IPL 2022) আইপিএল ২০২২-এ দ্রুততম বোলার হিসাবে প্রমাণিত হচ্ছেন। ১৫০ কিলোমিটার গতিতে ধারাবাহিকভাবে বোলিং করার শিল্প রয়েছে তার, এই গতির এই মৌসুমে তিনি অবিরাম উইকেটও নিচ্ছেন। ওমরান বর্তমানে প্রাক্তন ভারতীয় খেলোয়াড়দের সাথে সারা বিশ্বের বড় বড় খেলোয়াড়দের দ্বারা প্রশংসিত হচ্ছেন। এই পর্বে এখন যোগ দিয়েছেন ওয়েস্ট ইন্ডিজের সাবেক অধিনায়ক ও হায়দ্রাবাদের বর্তমান ব্যাটিং কোচ ব্রায়ান লারা।

কিংবদন্তি এই খেলোয়াড়ের সঙ্গে উমরানের তুলনা

IPL 2022: ভারতের এই তরুণ বোলারে মুগ্ধ ব্রায়ান লারা, তুলনা করলেন ক্যারিবিয়ান গ্রেটদের সঙ্গে !! 2

উমরান মালিক আইপিএল ২০২২-এ দ্রুততম বোলার। উমরান প্রসঙ্গে ব্রায়ান লারা স্টার স্পোর্টসে বলেন, “সে আমাকে আমার খেলার সময় মনে করিয়ে দেয়। আমার ক্যারিয়ারে ওয়েস্ট ইন্ডিজ দলের সব গ্রেট প্লেয়াররা খেলেছে। স্যার ম্যালকম মার্শাল, কোর্টনি ওয়ালশ, কার্টলি অ্যামব্রোস.. বিভিন্ন ধরনের বোলার ছিল। কিন্তু সে আমাকে ফিদেল এডওয়ার্ডসের অনেক কথা মনে করিয়ে দেয়। সে খুব দ্রুত এবং আমি আশা করি সে বুঝতে পারে যে সে যদি আন্তর্জাতিক ক্রিকেটে যায়, যা আমি মনে করি সে যাবে, অনেক ব্যাটসম্যান পেসকে ভয় পায় না, তাই আমি আশা করি তারা তাদের বোলিংয়ে অনেক কিছু রাখতে পারবে।”

আইপিএল ২০২২-এ উমরান মালিক

IPL 2022: ভারতের এই তরুণ বোলারে মুগ্ধ ব্রায়ান লারা, তুলনা করলেন ক্যারিবিয়ান গ্রেটদের সঙ্গে !! 3

উমরান মালিক প্রথমবার আইপিএল ২০২১-এ খেলেছিলেন, সেই সময়ে সানরাইজার্স হায়দ্রাবাদ (SRH) এই ফাস্ট বোলারকে কিছু ম্যাচে সুযোগ দিয়েছিল। এই মরশুমে তিনি প্রতিনিয়ত দলের একাদশে যোগ দিচ্ছেন। আইপিএল ২০২২-এ, তিনি এখন পর্যন্ত ৭ ম্যাচে ১০ উইকেট নিয়েছেন। আইপিএল ২০২১-এ উমরানের দ্রুত বল সবার নজর কেড়েছিল। গত মরশুমে দ্রুততম বল করার রেকর্ডও গড়েছিলেন তিনি। উমরান মালিককে রাখা হয়েছে ৪ কোটি টাকায়।

এই মরশুমে ২০তম ওভারে মেডেন নেন

IPL 2022

পাঞ্জাব কিংসের বিরুদ্ধে খেলায় প্রাণঘাতী বোলিং করেন উমরান মালিক। এই ম্যাচে তিনি ৪ ওভারে ২৮ রান দিয়ে ৪ উইকেট নেন। এই ম্যাচে হায়দরাবাদের হয়ে সর্বোচ্চ উইকেট শিকারীও ছিলেন উমরান। পাঞ্জাবের ইনিংসের শেষ ওভারে ওমরানও একটি বড় কাজ করেছিলেন, এই ওভারে ওমরান একটি রানও খরচ করেননি এবং এই ওভারে পিবিকেএসের ৪ খেলোয়াড় আউট হয়েছিলেন। ওমরান ৩ উইকেট এবং রান আউটের কারণে ১ উইকেট পান।

Leave a comment

Your email address will not be published.