IPL 2022: নিরপেক্ষতার বালাই না রেখে গুজরাটের জয়ে উদযাপনে মাতলেন বিসিসিআই সচিব জয় শাহ! দেখুন ভিডিও 1

গুজরাট টাইটানস (Gujarat Titans), যারা আইপিএল ২০২২ (IPL 2022)-এ একটি নতুন দল হিসেবে অংশগ্রহণ করেছিল, তারা এই বছরের শিরোপা জিতেছে। গুজরাট দল রাজস্থান রয়্যালসকে (Rajasthan Royals) হারিয়ে ট্রফি দখল করে নিজেদের বিজয়ী ঘোষণা করে। ফাইনাল ম্যাচে গুজরাটের ব্যাটসম্যান শুভমান গিল ছক্কা মেরে দলের জন্য এই ঐতিহাসিক জয়টি নথিভুক্ত করেন। গুজরাট জেতার সঙ্গে সঙ্গেই উদযাপনে মাতেন ভক্তরা। এমন পরিস্থিতিতে এক কোণায় দাঁড়িয়ে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের (Amit Shah) ছেলে এবং বিসিসিআই সচিব জয় শাহও (Jay Shah) পিছিয়ে না থেকে প্রবলভাবে জয় উদযাপন করলেন। শুধু তাই নয়, আশেপাশে বসে থাকা লোকজনও জয় শাহকে অভিনন্দন জানিয়েছেন।

জয় শাহকে অভিনন্দন জানাতে এবং উদযাপন করতে দেখা যায়

আইপিএল ২০২২ ফাইনাল ম্যাচের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে যাতে জয় শাহকে অভিনন্দন জানাতে এবং উদযাপন করতে দেখা যায়। একই সময়ে, বিশেষ বিষয় হল জয় শাহের সাথে তার বাবা এবং দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহও তার স্ত্রীকে নিয়ে ম্যাচ দেখতে আহমেদাবাদ স্টেডিয়ামে পৌঁছেছিলেন। যেখানে তাকে ম্যাচ চলাকালীন দুই দলের জয় নিয়ে উদ্বিগ্ন দেখাচ্ছিল। সেই সঙ্গে ভালো শটে করতালিও ধরা পড়ে ক্যামেরায়।

অধিনায়ক হার্দিক পান্ডিয়া দুর্দান্ত পারফরম্যান্স করেছিলেন

IPL 2022: নিরপেক্ষতার বালাই না রেখে গুজরাটের জয়ে উদযাপনে মাতলেন বিসিসিআই সচিব জয় শাহ! দেখুন ভিডিও 2

হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) গুজরাট টাইটানস দলের নেতৃত্ব দিয়েছিলেন। হার্দিক পান্ডিয়াও দল জেতার সঙ্গে সঙ্গে নিজেকে একজন সফল অধিনায়ক হিসেবে প্রমাণ করেছেন। ফাইনাল ম্যাচেও অধিনায়ক হার্দিক পান্ডিয়া দুর্দান্ত পারফরম্যান্স করেছিলেন এবং তিনি ম্যাচের সেরা খেলোয়াড়ও হন। হার্দিক এই ম্যাচে তিনটি উইকেট নেন এবং ৩০ বলে ৩৪ রান করে দলকে লক্ষ্যে পৌঁছাতে সহায়তা করেন। হার্দিক ছাড়াও শুভমান গিল ৩৪ বলে ৪৫ রানের অপরাজিত ইনিংস খেলেন। অন্যদিকে, ডেভিড মিলার ১৯ বলে ৩২ রান করে গুজরাটকে জয় এনে দেন।

Leave a comment

Your email address will not be published.