IPL 2022

IPL 2022-এ রবিবার মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে কেএল রাহুলের লখনউ সুপার জায়ান্টস (LSG) ও রাজস্থান রয়্যালসের (RR) একে অপরের বিরুদ্ধে লড়াই করে। এ দিন, রাহুলের বান্ধবী আথিয়া শেঠি, তার বাবা সুনীল শেঠি এবং তাদের পরিবারের সদস্যরাও ওয়াংখেড়েতে উপস্থিত ছিলেন। খেলা চলাকালীন তাদের এলএসজির জন্য উল্লাস করতে দেখা যায়। কেএল রাহুলের বান্ধবী আথিয়াকে স্ট্যান্ড থেকে উল্লাস করতে দেখে নেটিজেনরাও উত্তেজিত হয়ে পড়ে।

উপস্থিত থাকা বলিউড তারকাদের ক্যামেরাম্যানরা লেন্সে ধরে নেওয়ার সাথে সাথেই রাহুল ও আথিয়ার  রসায়ন নিয়ে টুইটারে কথা শুরু হয়ে যায়। লক্ষণীয় বিষয় হল যে সুনীল শেঠি লখনউ সুপার জায়ান্টসের হালকা সবুজ জার্সি পরেছিলেন, যা পরিস্কার বলে দেয় যে তিনি রাহুল এবং তার দলকে কতটা সমর্থন করেন।

কেএল রাহুলের LSG-এর জন্য আথিয়া শেঠি এবং সুনীল শেঠির উল্লাস করার বিষয়ে নেটিজেনদের প্রতিক্রিয়া:

এদিকে, রাজস্থান এবং লখনউয়ের মধ্যে ম্যাচে কেএল রাহুল টস জিতে প্রথমে রয়্যালসকে ব্যাট করতে পাঠায়। ধীরগতিতে শুরু করে এবং দ্রুত ধারাবাহিকভাবে উইকেট হারায় রয়্যালস দল। তাদের হয়ে শিমরন হেটমায়ার ব্যাট করতে নেমে, তিনি ৩৬ বলে ৫৯ রানের গুরুত্বপূর্ণ ইনিংস খেলেন, রাজস্থানকে তাদেরনিজেদের ২০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ১৬৫ রান করে।

Leave a comment

Your email address will not be published.