IPL 2022: রাহানের ক্যাচ নিতে বাউন্ডারি লাইনে উড়লেন এই হায়দ্রাবাদ ক্রিকেটার !! দেখে নিন এই দুর্দান্ত ভিডিও 1

শনিবার সন্ধ্যায়, চলতি আইপিএল ২০২২ (IPL 2022)-এর ৬১ নম্বর ম্যাচে (KKR vs SRH) কলকাতা নাইটরাইডার্স (KKR) মুখোমুখি হয় সানরাইজার্স হায়দ্রাবাদের (SRH) পুনের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে। এই দুটি দলের কাছেই শনিবারের ম্যাচটি বিশেষ গুরুত্বপূর্ণ। কারণ, প্লে অফে যেতে হলে আর কোন পয়েন্ট নষ্ট করলে চলবে না। এ দিন টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় কলকাতা। তবে ওপেন করতে নামা ভেঙ্কটেশ আইয়ার মাত্র ৭ রান করেই প্যাভিলিয়নে ফেরেন। তাকে বোল্ড করেন মার্কো জ্যানসেন। তবে এরপর ইনিংসের হাল ধরেন নীতিশ রানা ও অজিঙ্কা রাহানে। তবে একই ওভারে এই দুই ব্যাটসম্যানকে প্যাভিলিয়নে ফিরিয়ে দিয়ে কলকাতাকে চাপে ফেলে দেন উমরান মালিক। তবে শশাঙ্ক সিং যেভাবে বাউন্ডারি লাইনে ডাইভ মেরে রাহানের ক্যাচ নিলেন, তা অবশ্যই তারিফযোগ্য।

দেখে নিন উইকেটের ভিডিও:

https://www.iplt20.com/video/45208/m61-kkr-vs-srh–nitish-rana-wicket

এই ম্যাচে দুই দলই বেশ কিছু পরিবর্তন করে মাঠে নামে। কলকাতা নাইট রাইডার্স উমেশ যাদব এবং স্যাম বিলিংসকে দলে জায়গা করে দিয়েছে এবং সানরাইজার্স তাদের একাদশে টি নটরাজন, ওয়াশিংটন সুন্দর এবং মার্কো ইয়ানসেনকে নিয়েছে। ১১ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের ষষ্ঠ স্থানে রয়েছে সানরাইজার্স হায়দ্রাবাদ। প্লে অফে পৌঁছতে হায়দরাবাদকে তাদের বাকি তিনটি ম্যাচ জিততে হবে। কলকাতা ১২ ম্যাচে ১০ পয়েন্ট সংগ্রহ করেছে।

শ্রেয়াস আইয়ারের নেতৃত্বাধীন দলের আর মাত্র দুটি ম্যাচ বাকি আছে এবং এর মধ্যে একটি জয় তাদের মাত্র ১৪ পয়েন্টে নিয়ে যাবে, যা প্লে অফে পৌঁছানোর জন্য যথেষ্ট নাও হতে পারে। কারণ, এই মুহুর্তে রাজস্থান রয়্যালস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (আরসিবি) ১২ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে শীর্ষ চারে রয়েছে।

Leave a comment

Your email address will not be published.