IPL 2022: অভিষেক শর্মাকে আউট করতেই খুশিতে লাফাতে লাগলেন ম্যাক্সওয়েল, সঙ্গ দিলেন বিরাট কোহলি 1

IPL 2022-এর ৫৪ তম ম্যাচটি ওয়াংখেড়ে স্টেডিয়ামে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এবং সানরাইজার্স হায়দ্রাবাদের মধ্যে খেলা হচ্ছে। এই ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর প্রথমে খেলে ২০ ওভারে ৩ উইকেটে ১৯২ রান করে। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে অধিনায়ক ফাফ ডু প্লেসিস অপরাজিত ৭৩ রান করেন। অন্যদিকে, দিনেশ কার্তিক মাত্র ৮ বলে ৩০ রান করে অপরাজিত ফেরেন। এছাড়া রজত পতিদার ৪৮ ও গ্লেন ম্যাক্সওয়েল ৩৩ রান করেন।

টস জিতে ব্যাট করতে নেমে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের শুরুটা ভালো হয়নি। প্রথম বলেই খাতা না খুলেই আউট হয়ে যান বিরাট কোহলি। জগদিশা সুচিতের বলে ক্যাচ আউট হন তিনি। তবে এর পর দুর্দান্ত শট খেলেন ক্যাপ্টেন ফাফ ও রজত পতিদার। পাওয়ারপ্লেতে আরসিবির স্কোর এক উইকেটে ৪৭ রান।IPL 2022: অভিষেক শর্মাকে আউট করতেই খুশিতে লাফাতে লাগলেন ম্যাক্সওয়েল, সঙ্গ দিলেন বিরাট কোহলি 2

১৯তম ওভারে যখন ১৫৯ রানে ম্যাক্সওয়েল আউট হন, তখন মনে হয়েছিল স্কোর এখন ১৭৫-১৮০-এর কাছাকাছি যাবে। কিন্তু দীনেশ কার্তিক শেষ ৪ বলে তিনটি ছক্কা ও একটি চার মেরে স্কোর পেরিয়ে যান ১৯০ রান। ৮ বলে ৪টি ছক্কা ও একটি চার মারেন কার্তিক। একই সঙ্গে ৫০ বলে ৮ চার ও ২ ছক্কায় অপরাজিত ৭৩ রান করেন ফাফ।

জবাবে ব্যাট করতে নেমে হায়দ্রাবাদের শুরুটা মোটেও ভালো হয়নি। ইনিংসের প্রথম বলেই রানআউট হয়ে প্যাভিলিয়নে ফেরেন কেন উলিয়ামসন। তবে এখানেই শেষ নয়। গ্লেন ম্যাক্সওয়েলের ওই ওভারেই বোল্ড হয়ে যান আরেক ওপেনার অভিষেক শর্মা। ম্যাক্সওয়েলের স্পিনের ভেল্কি বুঝতে না পেরেই উইকেট খোয়াতে হয় তাকে।

দেখে নিন আউটের সেই ভিডিও:

Leave a comment

Your email address will not be published.