IPL 2022: আরসিবি দলে আবারও ফিরতে চলেছেন এবি ডি ভিলিয়ার্স, বিরাট কোহলি দিলেন এই চাঞ্চল্যকর আপডেট 1

IPL 2022 : বিরাট কোহলি (Virat Kohli) আশা করছেন তার বন্ধু এবং দক্ষিণ আফ্রিকার তারকা ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্স (Ab De Villiers) আগামী বছর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দলে ফিরবেন। এবি ডি ভিলিয়ার্স RCB এর অবিচ্ছেদ্য অংশ ছিলেন, কিন্তু তিনি গত বছর সব ধরনের ক্রিকেট থেকে অবসর নিয়েছিলেন।

আরসিবি দলে ফিরতে পারেন এবি ডি ভিলিয়ার্স?

IPL 2022: আরসিবি দলে আবারও ফিরতে চলেছেন এবি ডি ভিলিয়ার্স, বিরাট কোহলি দিলেন এই চাঞ্চল্যকর আপডেট 2

বিরাট কোহলি RCB-এর টুইটার হ্যান্ডেলে পোস্ট হওয়া এক কথোপকথনে বলেছেন, “আমি এবি ডি ভিলিয়ার্সকে খুব মিস করি। আমি এবি ডি ভিলিয়ার্সের সঙ্গে নিয়মিত কথা বলি। সম্প্রতি পরিবারের সঙ্গে গলফ দেখতে আমেরিকায় গিয়েছিলেন তিনি। তিনি RCB-এর পারফরম্যান্স লক্ষ্য করেন এবং আগামী বছর দলের সাথে কিছু ভূমিকা পালন করবেন বলে আশা করা হচ্ছে।”

বাজে ফর্মের সঙ্গে লড়াই করছেন বিরাট কোহলি

IPL 2022: আরসিবি দলে আবারও ফিরতে চলেছেন এবি ডি ভিলিয়ার্স, বিরাট কোহলি দিলেন এই চাঞ্চল্যকর আপডেট 3

বিরাট কোহলি আইপিএলে নিজের কেরিয়ারের সবচেয়ে খারাপ ফর্মের সাথে লড়াই করছেন এবং ১২ ম্যাচে মাত্র ২১৬ রান করতে পেরেছেন। তিনবার শূন্য রানে আউট হয়েছেন তিনি। কোহলি বলেন, ”আমার কেরিয়ারে এমনটা কখনো হয়নি। আমি শুধু হাসি, আর আমি মনে করি ভগবান আমাকে দেখিয়েছেন যে খেলাটি থেকে আমাকে আর দেখানোর মত কী আছে।” বিরাট কোহলি বলেছেন যে তিনি মানুষের কথায় মনোযোগ দেন না এবং সমালোচকদের উড়িয়ে দেন। বিরাট কোহলি বলেছেন, “ওরা আমার জায়গা নিতে পারে না এবং আমি যা ভাবি তা ভাবতে পারে না। এই মুহূর্তগুলো নিয়ে বাঁচতে পারি না। আমি হয় টিভির শব্দ বন্ধ করি বা আমি তাদের দিকে মনোযোগ দিই না।” কোহলি আরও বলেন, “ফাফ এবং আমার একে অপরের প্রতি অনেক শ্রদ্ধা আছে। আমাদের মধ্যে খুব ভাল সম্পর্ক রয়েছে।”

Read More: IPL 2022: চেতন সাকারিয়ার বলে ৭ রান করেই প্যাভিলিয়নে ফিরলেন জস বাটলার !! হতাশ রাজস্থান শিবির, দেখুন ভিডিও

Leave a comment

Your email address will not be published.