IPL 2022: আকাশ চোপড়া, ক্রিকেটের সেই পন্ডিত, যিনি বলেন এক আর হয়ে যায় আরেক, সোশ্যাল মিডিয়ায় হচ্ছেন ট্রোল

ভারতীয় দলের প্রাক্তন টেস্ট ক্রিকেটার আর বর্তমানে কমেন্টেটর আকাশ চোপড়া সমর্থকদের মধ্যে যথেষ্ট জনপ্রিয়। আকাশ চোপড়ার কথা বাচ্চা বুড় সকলেই মনোযোগ দিয়ে শোনেন। এই ক্রিকেট বিশেষজ্ঞ ক্রিকেটের উপর নিজের কড়া নজর রাখেন আর ম্যাচের আগে নানান ভবিষ্যতবাণীও করেন। আকাশ চোপড়া নিজের ভবিষ্যতবাণীর কারণে এই সময় শিরোনামে রয়েছেন। আইপিএল ২০২২ এর ম্যাচ নিয়ে আকাশ চোপড়া যাই ভবিষ্যতবাণী করেন ম্যাচে তার ঠিক উল্টোটা হয়।

অবস্থা এমন যে যদি আকাশ চোপড়া চাঁদ বলেন তাহলে উল্টোটা হয় সূর্য উদয়। সোজা ভাষায় বলতে গেলে আইপিএল ২০২২ এ আকাশ চোপড়া যে দলের জয়ের ভবিষ্যতবাণী করেন তার বিপক্ষ দল ম্যাচ জেতে। যেমন গতকাল খেলা হওয়া ম্যাচে আকাশ চোপড়া ভবিষ্যতবাণী করেছিলেন যে রাজস্থান রয়্যালস ম্যাচ জিতবে, কিন্তু হয়েছে তার উল্টো।

উল্টো হল আকাশ চোপড়ার ভবিষ্যতবাণী

IPL 2022: আকাশ চোপড়া, ক্রিকেটের সেই পন্ডিত, যিনি বলেন এক আর হয়ে যায় আরেক, সোশ্যাল মিডিয়ায় হচ্ছেন ট্রোল 5

গতকাল ২৪ মে কলকাতার ইডেন গার্ডেনে আইপিএল ২০২২ এর কোয়ালিফায়ার ১ ম্যাচে মুখোমুখী হয়েছিল রাজস্থান রয়্যালস এবং গুজরাট টাইটান্সের দল। এই ম্যাচ গুজরাট টাইটান্স জিতে যায় আর আকাশ চোপড়ার ভবিষ্যতবাণী ভুল প্রমাণি হয়। আইপিএল ২০২২ এ প্রায় সমস্ত ম্যাচে আকাশ চোপড়ার ভবিষ্যতবাণী ফ্লপ প্রমাণিত হচ্ছে। দিল্লি ক্যাপিটালিস আর মুম্বই ইন্ডিয়ান্সের মধ্যে খেলা হওয়া ম্যাচ চলাকালীন আকাশ চোপড়া দিল্লির জয়ের ভবিষ্যতবাণী করেছিলেন। অন্যদিকে পাঞ্জাব কিংস আর হায়দরাবাদের মধ্যে খেলা হওয়া ম্যাচ চলাকালীন আকাশ চোপড়া বাজি ধরেছিলেন হায়দরাবাদের উপর আর এই ম্যাচ জেতে পিবিকেএস। আকাশ চোপড়া নিজের উল্টো ভবিষ্যতবাণীর জন্য সোশ্যাল মিডিয়ায় জমিয়ে ট্রোল হচ্ছেন। আকাশ চোপড়াকে ট্রোল করে এক ইউজার লেখেন, ‘ধন্যবাদ স্যার আজ আপনি মুম্বই ইন্ডিয়ান্সের জয়ের ভবিষ্যতবাণী করেননি’।

ট্রোলারকে জবাব দিলেন আকাশ

IPL 2022: আকাশ চোপড়া, ক্রিকেটের সেই পন্ডিত, যিনি বলেন এক আর হয়ে যায় আরেক, সোশ্যাল মিডিয়ায় হচ্ছেন ট্রোল 6

আকাশ চোপড়া এই ট্রোলের ফলে প্রচণ্ড রেগে যান আর তিনি ওই ইউজারকে জবাব দিয়ে লেখেন, “যদি আপনি বাস্তবে মানেন যে ভবিষ্যতবাণী দলকে জেতায় বা হারায় তো ভবিষ্যতবাণী করছি যে আরসিবি এলিমিনেটর ম্যাচ জিতছে’। আরসিবি আর লখনউ দলের মধ্যে আজই এলিমিনেটর ম্যাচ খেলা হবে। এখন এই অবস্থায় আকাশ চোপড়ার অতীত রেকর্ড দেখা হলে আপনারা লখনউয়ের জয়ের উপর বাজি ধরতে পারেন।

Leave a comment

Your email address will not be published.