IPL 2022 এ এই ৫ ভারতীয় প্লেয়ার্স হচ্ছেন ধারাবাহিক ব্যর্থ, বাদ পড়তে পারেন টিম ইন্ডিয়া থেকেও 1
Prev1 of 5
Use your ← → (arrow) keys to browse

IPL 2022 এ অর্ধেকেরও বেশি ম্যাচের ফলাফল সামনে চলে এসেছে। লীগের ১৫তম মরশুম আমাদের বেশকিছু সারপ্রাইজ দিয়েছে, যার মধ্যে কিছু আমাদের অদ্ভুতভাবে খুশি এনে দেওয়ার মতোই ছিল। হার্দিক পান্ডিয়ার ফর্মে ফেরা আর দীনেশ কার্তিকের ফিনিশার হিসেবে অসাধারণ প্রদর্শন করা এই তালিকায় শামিল রয়েছে। এর সঙ্গেই এখনও পর্যন্ত আয়ুষ বদোনি, উমরান মালিক আর তিলক বর্মার মও তরুণ খেলোয়াড়রাও নিজেদের প্রভাব ফেলতে সফল হয়েছেন।

কিন্তু এর মধ্যে ভারতীয় ক্রিকেটের জন্য গভীর সংকটও দেখা দিয়েছে। কারণ দলে রসিনিয়র আর আন্তর্জাতিক স্তরে ভারতের প্রতিনিধিত্ব করা খেলোয়াড়রা বর্তমান মরশুমে এখনও পর্যন্ত ব্যর্থ প্রমাণিত হয়েছেন। এই খেলোয়াড়দের ছন্দ বর্তমানে এতটাই খারাপ যে এখন থেকে প্রায় ৬ মাস পরে অস্ট্রেলিয়ায় হতে চলা টি-২০ বিশ্বকাপকে মাথায় রেখে বিসিসিআইয়ের চিন্তা বেড়ে গিয়েছে। আসুন আজ আমরা এই প্রতিবেদনে এমন ৫জন ভারতীয় খেলোয়াড়ের ব্যাপারে জানানো যাক যারা আইপিএল ২০২২ এ এখনও পর্যন্ত ব্যর্থ প্রমাণিত হয়েছেন।

১. জসপ্রীত বুমরাহ

IPL 2022 এ এই ৫ ভারতীয় প্লেয়ার্স হচ্ছেন ধারাবাহিক ব্যর্থ, বাদ পড়তে পারেন টিম ইন্ডিয়া থেকেও 2

IPL 2022 এর শুরুর আগে থেকেই জসপ্রীত বুমরাহকে এই মরশুমের পার্পল ক্যাপের দাবিদার মনে করা হচ্ছিল। গত বছরও তিনি ২১টি উইকেট নিয়ে দুর্দান্ত প্রদর্শন করেছিলেন। কিন্তু এই বছর একদম তার প্রদর্শন নীচের দিকে নামার পর মুম্বই ইন্ডিয়ান্সের দলও ব্যর্থ হয়েছে।

জসপ্রীত বুমরাহের মতো অভিজ্ঞ জোরে বোলারের কাছ থেকে যে কোনো মূল্যে উইকেট নেওয়ার আশা থাকে। এই বছর বুমরাহ একদমই প্রদর্শন করতে পারেননি। তিনি আইপিএল ২০২২ এ এখনও পর্যন্ত খেলা হওয়া ৮টি ম্যাচে ৪৫.৮০ এর গড়ে মাত্র ৫টি উইকেট নিয়েছেন। তার এই প্রদর্শন টিম ইন্ডিয়ার জন্য সমস্যার কারণ হতে পারে।

Prev1 of 5
Use your ← → (arrow) keys to browse

Leave a comment

Your email address will not be published.