IPL 2022 কে এই ৫টি বিতর্কের জন্য সমসময়ই করা হবে স্মরণ, একটি ১৫ বছরে হল প্রথমবার
Prev1 of 5
Use your ← → (arrow) keys to browse

IPL 2022 এর লীগ চরণের অর্ধেকের বেশি ম্যাচ হয়ে গিয়েছে। এই বছর টুর্নামেন্টে যুক্ত হওয়া দুই দল লীগের মজা দ্বিগুন করে দিয়েছে। ১০টি দলই গত ১ মাস ধরে নন স্টোপ ক্রিকেটের মাধ্যমে দর্শকদের টেলিভিশন স্ক্রিনে আটকে রেখেছে। প্রত্যেক ম্যাচে সমর্থকরা কিছু না কিছু স্মরণীয় মুহূর্ত দেখতে পাচ্ছেন। কিন্তু এর মধ্যে ক্রিকেটের রোমাঞ্চ ছাড়াও দর্শকরা এখনও পর্যন্ত বেশকিছু ম্যাচে বিতর্কও দেখতে পাওয়া গিয়েছে। আইপিএল ২০২২ সম্ভবত এক মরশুমে মাঠে সবচেয়ে বেশি কন্ট্রোভার্সি দেখেছে। আসুন এই প্রতিবেদনে আমরা আইপিএল ২০২২ এর সবচেয়ে বড় ৫টি বিতর্কের ব্যাপারে জেনে নিই।

১. হর্ষল প্যাটেল রিয়ান পরাগের মাঠের মধ্যেই ঝামেলা

IPL 2022 কে এই ৫টি বিতর্কের জন্য সমসময়ই করা হবে স্মরণ, একটি ১৫ বছরে হল প্রথমবার 1

আইপিএল ২০২২ এ সর্বশ্রেষ্ঠ ডেথ বোলারদের মধ্যে একজন হর্ষল প্যাটেল আর রাজস্থান রয়্যালসের ব্যাটসম্যান রিয়ান পরাগের মধ্যে ঝামেলা দেখতে পাওয়া গিয়েছে। আসলে রাজস্থানের ইনিংস শেষ হওয়ার পর হর্ষল প্যাটেল নিরাশ হয়ে গিয়েছিলেন, কারণ রিয়ান পরাগ তার শেষ ওভারে চার ছয়ের বন্যা বইয়ে দিয়েছিলেন। তার এই ব্যাটিংয়ের কারণেই রাজস্থান রয়্যালস সম্মানজনক স্কোরে পৌঁছেছিল।

ডাগআউটে ফেরার সময় পরাগ আর হর্ষলের মধ্যে কিছু উগ্র শব্দের আদান প্রদান হয় যা ক্যামেরাবন্দী হয়ে যায়। কারণ প্যাটেল ভীষণই আক্রামণাত্মকভাবে রাজস্থানের ব্যাটসম্যানের দিকে তেড়ে যান, কিন্তু মাঠে উপস্থিত বাকি খেলোয়াড়রা মধ্যস্থতা করেন। তবে ম্যাচের পর হর্ষল প্যাটেল রিয়ান পরাগের সঙ্গে হাত মেলাননি, এতে দুই খেলোয়াড়ের মধ্যে হওয়া ঝামেলার আন্দাজ করা যেতে পারে।

Prev1 of 5
Use your ← → (arrow) keys to browse

Leave a comment

Your email address will not be published.