আইপিএল ২০২২: তিনজন খেলোয়াড় যাদের জন্য আরসিবি আরটিএম ব্যবহার করতে পারে 1

নিলাম কৌশলের কথা বললে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু আলাদা ছিল এবং তারা আশা করবে যে তারা খেলোয়াড়দের জন্য তাদের আরটিএম ব্যবহারের মাধ্যমে এটি সঠিকভাবে করতে পারবে। স্কোয়াড থেকে বেছে নেওয়ার জন্য তাদের কাছে প্রচুর মানের বিকল্প থাকবে এবং তাদের অবশ্যই নিশ্চিত করতে হবে যে তারা তাদের ম্যাচ বিজয়ীদের স্কোয়াডে ফিরে পাবে। বেশ কয়েক বছর ধরে আরসিবির হয়ে সেরা বোলার হওয়া সত্ত্বেও যে ফর্ম ফর্মে পড়েছে সেই দলে যুজবেন্দ্র চাহালের ভবিষ্যতের কথা তাদের ভাবতে হবে। এখানে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর তাদের রাইট টু ম্যাচ ব্যবহার করতে পারেন এমন তিনজন খেলোয়াড় রয়েছেন।

আইপিএল ২০২২: তিনজন খেলোয়াড় যাদের জন্য আরসিবি আরটিএম ব্যবহার করতে পারে 2
দেবদূত পাডিক্কাল: সম্ভবত এটি একটি স্বয়ংক্রিয় পছন্দ হতে চলেছে এবং রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে তাদের দলে দেবদূত পাডিক্কালকে রাইট টু ম্যাচ কার্ডের মাধ্যমে রাখার চেষ্টা করা উচিত। পাডিক্কাল একজন দুর্দান্ত তরুণ ব্যাটসমুয়ান যিনি ঘরোয়া ক্রিকেটে এবং আইপিএলে প্রচুর পরিমাণে স্কোর করে চলেছেন। তিনি এই মরসুমে খেলেছেন ছয়টি ম্যাচ ও ১৯৫ রান করেছিলেন এবং রাজস্থান রয়্যালসের বিপক্ষে একটি দুরন্ত সেঞ্চুরি করেছিলেন। মার্জিত এই বাম-হাতি ব্যাটসম্যানের হাতে সমস্ত শট রয়েছে এবং মিডল ওভারগুলিতেও তার স্ট্রাইক রেট উন্নত হয়েছে। তিনি ভারতীয় নির্বাচকদের চোখে রয়েছেন এবং এই বছর তাঁর ব্যাটিংয়ে বিরাট কোহলি খুব মুগ্ধ হয়েছিলেন। তিনি উন্নতি করতে এবং এগিয়ে যেতে আগ্রহী হবেন।

আইপিএল ২০২২: তিনজন খেলোয়াড় যাদের জন্য আরসিবি আরটিএম ব্যবহার করতে পারে 3

হর্ষল প্যাটেল: এই আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ফ্র্যাঞ্চাইজির জন্য প্রচুর উইকেট তুলতে হর্ষল প্যাটেল খুব কার্যকর ছিলেন। ২০২১ সালে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু তাকে আবার দিল্লি ক্যাপিটালসের সাথে একটি ট্রেডে বেছে নিয়েছিল। এই মরসুমে প্রথম চারটি খেলায় তাদের সাফল্যের পেছনে অন্যতম কারণ ছিল এবং তিনি দেখিয়েছেন যে তিনি দলে দুর্দান্ত অলরাউন্ডের হিসেবে যোগ হতে পারেন। তিনি আইপিএলের প্রথম ম্যাচ থেকেই টুর্নামেন্টের শীর্ষ উইকেট শিকারী হিসাবে রয়েছেন যেখানে তিনি পাঁচ উইকেট শিকার করেছেন এবং যে সাতটি ম্যাচ খেলেছেন, তিনি ১৭ উইকেট তুলে নিয়েছিলেন যা সহজ ছিল না। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু তাকে আরটিএম কার্ডের মাধ্যমে নিলামে ফিরিয়ে আনতে পারে।

আইপিএল ২০২২: তিনজন খেলোয়াড় যাদের জন্য আরসিবি আরটিএম ব্যবহার করতে পারে 4

গ্লেন ম্যাক্সওয়েল: ডি ভিলিয়ার্স ছাড়াও রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুতে আরটিএম কার্ডের মাধ্যমে বিদেশী খেলোয়াড়কে ধরে রাখার আরও একটি বিকল্প থাকবে এবং তারা গ্লেন ম্যাক্সওয়েলের ফর্ম ফিরে পাওয়ার জন্য নজর রাখতে পারেন। নিজের কেরিয়ারের বেশিরভাগ অংশ আইপিএলে লড়াই করা ম্যাক্সওয়েল ফর্ম খুঁজে পেয়েছিলেন এই মরসুমে। তার ছন্দ আরসিবি দলে এসে ফিরে পেয়েছেন। আইপিএল ২০২১ সালে তিনি ছয় ইনিংসে ২২৩ রান করেছিলেন। নিলামে তাকে মোটা দামে তুলে নেওয়া হয়েছিল এবং তিনি তার যোগ্যতা প্রমাণ করেছেন। তিনি নিশ্চিত হয়ে আরসিবি ফ্র্যাঞ্চাইজির পরিকল্পনাগুলিতে থাকবেন এবং ফ্র্যাঞ্চাইজিগুলি সাধারণত তাঁর পছন্দ মতো দেওয়া হবে বলে আরটিএম কার্ডের মাধ্যমে সম্মতি জানাতে পারেন। তাকে আরসিবি ফ্র্যাঞ্চাইজিতে একটি ভিন্ন ভূমিকা অর্পণ করা হয়েছিল যা তিনি ভালভাবে উপভোগ করেছিল এবং তার আরও প্রভাব পড়েছিল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *