আগামী বছরে কোন তিনজন খেলোয়াড়ের জন্য দিল্লি ক্যাপিটালস আরটিএম ব্যবহার করতে পারে? দেখুন 1

 

 

দিল্লি ক্যাপিটালস (ডিসি) আইপিএলের শেষ তিনটি সংস্করণে দুর্দান্ত ফর্মে ছিল এবং ২০২২ সালে মেগা নিলাম হলে তারা তাদের আরটিএম কার্ড বুদ্ধি করে ব্যবহার করতে চাইবে। দলটি একটি ইউনিটের মতো দুর্দান্ত পারফরম্যান্স করছে এবং পারফর্মারদের পার্থক্য করা খুব কঠিন হতে চলেছে বলে তাদের একটি বড় ধরনের দ্বিধা হবে। তবে কোচ রিকি পন্টিং এবং ম্যানেজমেন্ট সব সময়ই তরুণদের সমর্থন জানিয়েছে এবং তাদের মধ্যে বিভিন্ন ধরণের খেলোয়াড় বেছে নিতে পারে। স্কোয়াডে ভারতীয় দল খুব শক্তিশালী এবং অনেক অভিজ্ঞতা রয়েছে। এখানে তিনজন খেলোয়াড় রয়েছে যাদের জন্য দিল্লি ক্যাপিটালস তাদের রাইট টু ম্যাচ কার্ড ব্যবহার করতে পারে।

আগামী বছরে কোন তিনজন খেলোয়াড়ের জন্য দিল্লি ক্যাপিটালস আরটিএম ব্যবহার করতে পারে? দেখুন 2

পৃথ্বী শ: এই দলে শীর্ষে থাকবে পৃথ্বী শ। দিল্লি ক্যাপিটালসের জন্য পৃথ্বী শ আইপিএল ২০২১ এ দুর্দান্ত প্রভাব ফেলেছিল এবং এমনকি যদি তাকে ধরে না রাখা হয়, তবে রাইট টু ম্যাচ কার্ডের মাধ্যমে দিল্লি ক্যাপিটালস তাকে আবার নিলাম থেকে তুলবে। তিনি ভারতের ভবিষ্যত হিসাবে রয়েছে এবং অবশ্যই একটি দীর্ঘমেয়াদী সম্ভাবনা হতে চলেছে। তরুণ ব্যাটসম্যান এই মরসুমে খুব চিত্তাকর্ষক ছিলেন আট ম্যাচে ৩০৮ রান করেছিলেন এবং মরসুমের চতুর্থ সর্বোচ্চ রানের রেকর্ড হিসাবে শেষ করেছিলেন। তিনি তার কৌশলটিতে কাজ করেছেন এবং বিজয় হাজারে ট্রফিতে ও আইপিএলে তিনি প্রচুর রান করেছেন। এই মরসুমে আইপিএলের ইতিহাসে প্রথম ওভারের ইনিংসে একটানা ছয়টি বাউন্ডারি হাঁকানো তিনিই প্রথম ব্যাটসম্যান।

আগামী বছরে কোন তিনজন খেলোয়াড়ের জন্য দিল্লি ক্যাপিটালস আরটিএম ব্যবহার করতে পারে? দেখুন 3
শিখর ধাওয়ান: শিখর ধাওয়ান গত দুই বছরে দেখিয়েছেন যে টি- ২০ ফর্ম্যাটে সেরা হওয়ার জন্য তাঁর এখনও প্রয়োজনীয় সমস্ত জিনিস রয়েছে এবং বছরের পর বছর ধরে ফ্র্যাঞ্চাইজির জন্য ধারাবাহিক খেলোয়াড়দের একজন তিনি রয়েছেন। টুর্নামেন্টটি স্থগিত করার সময় ৮ ম্যাচে খেলে ৩৮০ রান করেছেন তিনি। সর্বোচ্চ রান সংগ্রহকারী হিসাবে শেষ করেন। তাঁর হাতে বিস্তৃত শট রয়েছে এবং মিডল ওভারগুলিতে অবশ্যই তার স্ট্রাইক রেট উন্নত হয়েছে। আরটিএম কার্ডের মাধ্যমে ম্যাচ বিজয়ী খেলোয়াড় হতে পারেন এমন ধাওয়ানকে বাছাইয়ের জন্য তৈরি থাকবে দিল্লি। বয়সের কারণে তিনি আরটিএম কার্ডের বিষয়ে নিশ্চিত হতে পারবেন না তবে তবুও তিনি খুব কার্যকরী এবং দলে থাকার যোগ্য।

আগামী বছরে কোন তিনজন খেলোয়াড়ের জন্য দিল্লি ক্যাপিটালস আরটিএম ব্যবহার করতে পারে? দেখুন 4

এনরিচ নর্টজে: এনরিচ নর্টজে ২০২১ সালের আইপিএলে কোনও ম্যাচ খেলেননি, যা অত্যন্ত অবাক করে দিয়েছিল এবং টুর্নামেন্টে তিনি দলকে কোনও উপকারই করতে পারেনি কারণ ভারতীয় বোলাররা খেলছিলেন। তবে তিনি একজন ম্যাচ জয়ী খেলোয়াড় এবং তার এক্সপ্রেস পেস আইপিএল ২০২০ সালে অন্যতম সেরা ছিল। দক্ষিণ আফ্রিকার দুই বোলার রাবাডা ও নর্টজে অন্যান্য দলের সংমিশ্রণ ব্যাটিং লাইনআপকে ছড়িয়ে দিয়েছে এবং তারা দু’জনে সংযুক্ত আরব আমিরশাহির আইপিএল ২০২০ সালে ৫২ উইকেট তুলেছিল। দিল্লি ক্যাপিটালস আরটিএম কার্ডের মাধ্যমে নর্টজেকে ধরে রাখতে পারে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *