MS Dhoni
Prev1 of 3
Use your ← → (arrow) keys to browse

চলতি আইপিএলে (IPL 2022) গ্রুপ পর্যায়ের খেলা প্রায় শেষের মুখে। টুর্নামেন্টে এখনও পর্যন্ত ৫৯টি ম্যাচ খেলা হয়ে গিয়েছে। এর মছ্যে হার্দিক পান্ডিয়ার নেতৃত্বাধীন গুজরাট টাইটান্সও প্লে অফের জন্য যোগ্যতা অর্জন করে ফেলেছে। খুব তাড়াতাড়ি আরও ৩টি দল প্লে অফে তাদের জায়গা নিশ্চিতও করবে। বৃহস্পতিবার মুম্বাই ইন্ডিয়ান্স এবং চেন্নাই সুপার কিংসের মধ্যে খেলায় মুম্বাই দল চেন্নাইকে ৫ উইকেটে হারিয়ে দেয়। এই ম্যাচে হারের ফলে চেন্নাইয়ের প্লে-অফে যাওয়ার স্বপ্নও ভেঙ্গে গিয়েছে। চারবারের আইপিএল দ্যাম্পিয়ন দল এখনও পর্যন্ত ১২টি ম্যাচের মধ্যে মাত্র ৪টিতে জিতেছে। ৮ পয়েন্ট নিয়ে মহেন্দ্র সিং ধোনির দল পয়েন্ট টেবিলের নবম স্থানে রয়েছে।

এই খেলোয়াড়দের পারফরমেন্স ছিল দুর্দান্ত

IPL 2022: প্লে অফ থেকে ছিটকে গিয়েছে চেন্নাই সুপার কিংস, কিন্তু এই তিন খেলোয়াড়ের পারফরমেন্স নজরকাড়া !! 1

আইপিএলের ইতিহাসে এই দ্বিতীয়বার এত তাড়াতাড়ি প্লে অফ থেকে ছিটকে গেল চেন্নাই। এর আগে ২০২০ সালেও একই ঘটনা ঘটে। চেন্নাইয়ের চলতি মরশুমটা ভালো যায়নি। তার মধ্যেও কিছু খেলোয়াড় তাদের পারফরমেন্স দিয়ে সবাইকে মুগ্ধ করেছে। এই খেলোয়াড়দের তালিকার মধ্যে রয়েছে চেন্নাইয়ের ফাস্ট বোলার মুকেশ চৌধুরী, স্পিনার মহেশ থিকসানা এবং ওপেনার ডেভন কনওয়ে। দেখে নেওয়া যায় তাদের পারফরমেন্স।

মুকেশ চৌধুরী

IPL 2022

চলতি মরশুমে দারুণ ছন্দে দেখা গিয়েছে চেন্নাই সুপার কিংসের ফাস্ট বোলারদের। দীপক চাহারের অনুপস্থিতিতে সিএসকের পেস বিভাগকে মজবুত করেন মুকেশ চৌধুরী। এবারের আইপিএলে এখনও পর্যন্ত ১১টি ম্যাচ খেলেছেন চৌধুরী। তার মধ্যে তিনি ৯.২২ ইকোনমি এবং ২২.১৮ গড়ে ১৬টি উইকেট নিয়েছেন। মুকেশ এই মরশুমে ৩৮.৩ ওভার বোলিং করেছেন এবং ৩৫৫ রান দিয়েছেন। এই মরশুমে তার সেরা বোলিং ফিগার হল ৪৬/৪।

Prev1 of 3
Use your ← → (arrow) keys to browse

Leave a comment

Your email address will not be published.