গ্লেন ম্যাক্সওয়েল কি আরসিবি দলের ভারসাম্য বজায় রাখবেন? মুশকিল হল প্রথম একাদশ নির্বাচন 1

 

আইপিএলের ‘উৎসব’ শুরু হতে এখন আর মাত্র কয়েক দিন বাকি রয়েছে। চেন্নাইয়ে আগামী ৯ এপ্রিল থেকে শুরু হবে আইপিএলের ১৪ তম আসর এবং ফাইনাল ম্যাচ হবে আগামী ৩০ মে আহমেদাবাদের নরেন্দ্র মোদী ক্রিকেট স্টেডিয়ামে। বিরাট কোহলির নেতৃত্বে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু, আইপিএল ২০২১-এর প্রথম ম্যাচে পাঁচবারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সের সাথে লড়াইয়ে নামবে। আরসিবির দল গত মরসুমে সংযুক্ত আরব আমিরশাহিতে খেলা আইপিএল ২০২০ সালে প্লে অফে তাদের জায়গা অর্জন করতে সক্ষম হয়েছিল।

গ্লেন ম্যাক্সওয়েল কি আরসিবি দলের ভারসাম্য বজায় রাখবেন? মুশকিল হল প্রথম একাদশ নির্বাচন 2

বিরাটের দলের প্রথম ম্যাচ সন্ধ্যা শুরু হবে আগামী ৯ এপ্রিল আইপিএলের প্রথম দিন। আরসিবি দল টুর্নামেন্টের শেষ ম্যাচ ২৩ মে তিনবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে খেলবে। আরসিবি দল এই বছর আইপিএল নিলামে গ্লেন ম্যাক্সওয়েল এবং কাইল জেমিসনের মতো টি- ২০ বিশেষজ্ঞ খেলোয়াড়কে দলে অন্তর্ভুক্ত করেছে। দল অস্ট্রেলিয়ান অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল এবং নিউজিল্যান্ডের পেস বোলার কাইল জেমিসনের মতো খেলোয়াড়দের যোগ করার সাথে সাথে প্রয়োজনীয় ভারসাম্য বজায় রাখতে পারে বলে মনে হয়।

গ্লেন ম্যাক্সওয়েল কি আরসিবি দলের ভারসাম্য বজায় রাখবেন? মুশকিল হল প্রথম একাদশ নির্বাচন 3

অন্যদিকে শুরুর আগে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু দলের পক্ষে খারাপ সংবাদ প্রকাশ পেয়েছে। দলের ওপেনার দেবদত্ত পাডিক্কালকে করোনার পজিটিভ পাওয়া গেছে। চলতি মরসুমে বিজয় হাজারে টুর্নামেন্টে পাডিক্কালের পারফর্মেন্স দুর্দান্ত ছিল এবং তিনি ৭০০ এরও বেশি রান করেছিলেন। গত মরসুমে আইপিএল-এ অভিষেক হওয়া পাডিক্কাল তার ব্যাটিংয়ে সবাইকে মুগ্ধ করেছেন এবং আরসিবির হয়ে সর্বোচ্চ রান করেছেন। এর ফলে দলের মুশকিল হল প্রথম একাদশ বেছে নেওয়া।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *